ঢাকায় গান গাইতে আসবেন জাভেদ আলী

আপডেট: February 28, 2024 |

 

দুই বছর আগে জাভেদ আলীর কণ্ঠে ‘শ্রীভাল্লি’ গানটি দুনিয়াজুড়ে দারুণ সমাদৃত হয়। নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলে দেয় গানটি। তেলুগু সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’-এর গান এটি। এই গানের মাধ্যমে নতুন করে আলোচনার কেন্দ্রে আসেন ভারতের অত্যন্ত গুণী ও সফল শিল্পী নাম জাভেদ আলী।

শুধু এই গানই নয়, তাঁর আরো অনেক জনপ্রিয় গান আছে পছন্দের তালিকায়।
নন্দিত এই শিল্পী এবার আসছেন ঢাকায়। আগামী ২৬ এপ্রিল পূর্বাচলে ঢাকা এরিনায় গাইবেন জাভেদ। ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ শীর্ষক এই কনসার্টের মূল চমক তিনি।

তিনি ছাড়াও পাকিস্তান থেকেও আসছেন একজন শিল্পী। তাঁর নাম আবদুল হান্নান। এ ছাড়া বাংলাদেশ থেকে পারফরম করবেন কোক স্টুডিও দিয়ে পরিচিতি পাওয়া ঈশান মজুমদার।
কনসার্টটির আয়োজন করেছেনছে অ্যাসেন, আর্কলাইট ইভেন্টস ও জির্কুনিয়াম।

আয়োজনটি নিয়ে অ্যাসেনের প্রতিষ্ঠাতা ও সিইও আনন্দ চৌধুরী বলেন, ‘কনসার্টের প্রস্তুতি শেষ পর্যায়ে। টিকিট বিক্রিতেও ব্যাপক সাড়া পাচ্ছি। এ কনসার্টে তিন দেশের সংগীতের মেলবন্ধন ঘটবে। দর্শকরা চমৎকার একটি সন্ধ্যা উপভোগ করতে পারবেন।’
অনুষ্ঠানটি উপভোগ করতে হলে সংগ্রহ করতে হবে টিকিট ।

যেটা পাওয়া যাচ্ছে ‘গেট সেট রক’-এ। সাধারণ টিকিটের দাম সাড়ে তিন হাজার এবং ভিআইপি টিকিটের দাম ধরা হয়েছে সাড়ে পাঁচ হাজার টাকা।
উল্লেখ্য, জাভেদ আলী হিন্দির পাশাপাশি বাংলা, কন্নড়, তেলুগু, তামিল, মালায়লাম, গুজরাটি, মারাঠিসহ বহু ভাষায় গান করেন। তাঁর গাওয়া কয়েকটি জনপ্রিয় গান হলো ‘কুন ফায়া কুন’, ‘তু হি হাকিকত’, ‘আরজিয়া’, ‘গালে লাভ যা’, ‘দিওয়ানা কার রাহা হ্যায়’, ‘তু জো মিলা’ ইত্যাদি।

 

Share Now

এই বিভাগের আরও খবর