পিপিএম পদক পেলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক

আপডেট: February 29, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: বীরত্বপূর্ণ, অসীম সাহসিকতা কাজের অবদান রাখায় এ বছর রাষ্ট্রীয় সম্মানসূচক রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-পদক পেলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সপ্তাহের প্রথম দিনের অনুষ্ঠানে এই সম্মানসূচক পদক তাকে পরিয়ে দিয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উত্তম প্রসাদ পাঠক ঠাকুরগাঁও জেলায় পুলিশ সুপারের দায়িত্ব নেয়ার পর থেকে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক নির্মূল অভিযান, কিশোর গ্যাং অপরাধ নিয়ন্ত্রণ, সর্বোপরি জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির আমূল পরিবর্তনসহ তার কর্দমক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পিপিএম পদকে ভূষিত হয়েছেন।

পদক পাওয়ায় ঠাকুরগাঁও জেলার সুধীজনসহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী পুলিশ সুপারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য যে, উত্তম প্রসাদ পাঠক ২৭তম বিসিএস পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হন। গত বছর ২৭ জুলাই ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

এ বছর বীরত্বপূর্ণ ও অসীম সাহসিকতা কাজের স্বীকৃতিস্বরূপ ৪০০ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য বিপিএম ও পিপিএম পদক পেয়েছেন।

Share Now

এই বিভাগের আরও খবর