কুমারখালীতে বিষাক্ত সাপ রাসেল ভাইপারের ছোবলে যুবকের মৃত্যু

আপডেট: March 7, 2024 |

আসাদুর রহমান, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে বিষধর সাপ রাসেল ভাইপারের ছোবলে তারিকুল ইসলাম (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

গত মঙ্গলবার ছোবল দেওয়ার পর কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরের দিকে তার মৃত্যু হয়।

মৃত তারিকুল ইসলাম কুমারখালি উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের শেখপাড়া গ্রামের মৃত আবদুর রশিদ শেখের ছেলে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, তারিকুল ইসলাম কৃষিকাজের সঙ্গে জড়িত ছিলেন। মঙ্গলবার রাতে বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে পদ্মা নদীতে মাছ ধরতে যান তিনি।

এ সময় তিনি বন্ধুদের জানান, তার ডান পায়ে সাপ কামড় দিয়েছে। তখন বন্ধুরা আক্রান্ত স্থানে রশি দিয়ে বেঁধে দেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

পরিবারের লোকজন তাকে রাতেই প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে সেখান থেকে রেফার্ড করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

তারিকুল ইসলামের শাশুড়ি সুন্দরী বেগম বলেন, মাঝেমধ্যে পদ্মা নদীতে মাছ ধরতে যেত তারিকুল। গত মঙ্গলবার রাতে মাছ ধরার সময় রাসেল ভাইপার তাকে কামড় দেয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিষাক্ত সাপ রাসেল ভাইপারের ছোবলে তারিকুলের মৃত্যু হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর