হোয়াইটওয়াশ এড়াতে লড়ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল

আপডেট: March 27, 2024 |

 

প্রথম দুই ওয়ানডেতে অসহায় আত্মসমর্পণ করে সিরিজ আগেই খুইয়েছে বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ম্যাচটি লাল-সবুজের দলের জন্য মান বাঁচানোর। তবে আইসিসিসি ওমেন্স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত হওয়ায় গুরুত্ব রয়েছে প্রতি ম্যাচেরই।

আজ বুধবার (২৭ মার্চ) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় অস্ট্রেলিয়া। প্রথম দুই ম্যাচে কোনোটিতে বাংলাদেশ এক’শ রানও কর‍তে পারেনি। প্রথম ম্যাচে রান তাড়া করতে নেমে ৯৫ আর দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে ৯৭ রানে অলআউট হয় জ্যোতির দল।

দুই ম্যাচে কোন ব্যাটারই ত্রিশের বেশি রান করতে পারেননি! হয়নি একটি ফিফটি রানের জুটিও। ব্যাটিং ব্যর্থতাই মূলত বাংলাদেশকে ডুবিয়েছে। এই ম্যাচে নিগার সুলতানা জ্যোতিরা কী করেন সেটিই দেখার।

বাংলাদেশের একাদশ:

নিগার সুলতানা জ্যোতি, নাহিদা আক্তার, ফারজানা হক পিংকি, সুমাইয়া আক্তার, মুরশিদা খাতুন, রিতু মণি, স্বর্ণা আক্তার, রাবেয়া খান, ফাহিমা খাতুন, মারুফা আক্তার ও সুলতানা খাতুন।

অস্ট্রেলিয়ার একাদশ:

অ্যালিসা হিলি, ফোব লিচফোর্ড, এলিস পেরি, বেথ মুনি, গ্রেস হ্যারিস, অ্যাশলে গার্ডনার, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়্যারহ্যাম, অ্যালানা কিং, সোফি মলিনিউ ও কিম গ্রাথ।

Share Now

এই বিভাগের আরও খবর