নড়াইল সাংবাদিক ইউনিটি ঢাকার সভাপতি রোহান, সম্পাদক রেজা

আপডেট: March 31, 2024 |

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম রোহান এবং সাধারণ সম্পাদক হয়েছেন রাইজিংবিডির সিনিয়র রিপোর্টার এসকে রেজা পারভেজ।

শনিবার (৩০ মার্চ) রাজধানীর তোপখানা রোডের একটি রেস্টুরেন্টে সংগঠনের ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ সদস্যের কার্যনির্বাহী সংসদ নির্বাচিত হয়। গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটির মেয়াদ দুই বছর।

নতুন কমিটির সহসভাপতি হাসান শাফিঈ (নয়া শতাব্দী), যুগ্ম সাধারণ সম্পাদক নূর আলম শেখ (সকালের সময়), কোষাধ্যক্ষ আকাশ মনি (শুভ দিন), সাংগঠনিক সম্পাদক এস এম বদরুল আলম (সবুজ বিপ্লব), দফতর সম্পাদক রেজাউল করিম (বাংলা ভিশন) ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিদুল ইসলাম বৈশাখী টিভি) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন তিনজন। তারা হলেন- সিনিয়র সাংবাদিক শরিফুল ইসলাম বিলু, আমিনুর রহমান (এস এ টিভি) ও তৌহিদুল ইসলাম মিন্টু (দ্যা রিপোর্ট২৪ ডট কম)।

এছাড়াও সংগঠনের চারজন উপদেষ্টা মনোনীত হয়েছেন। তারা হলেন-সৈয়দ জাফর (দিনকাল), মশিউর নেরু (করতোয়া), এস এম জাহাঙ্গীর হোসেন (ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস) ও বশির আহমেদ (আমার দেশ)।

Share Now

এই বিভাগের আরও খবর