মে দিবস হচ্ছে অধিকার আদায়ের সংগ্রামের অনুপ্রেরণা

আপডেট: May 1, 2024 |

মহান মে দিবস উপল‌ক্ষে দেশবাসীকে প্রাণঢালা অভিনন্দন জাসি‌য়ে‌ছেন বি‌রো‌ধীদলীয় নেতা ও জাতীয় পা‌র্টির চেয়ারম‌্যান গোলাম ‌মোহাম্মদ কা‌দের।

বুধবার (১ মে) এক বা‌ণী‌তে তি‌নি মহান মে দিবস উপল‌ক্ষে বাংলাদেশের শ্রমিক শ্রেণির পাশাপাশি বিশ্বের খেটে খাওয়া সব মানুষের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা জা‌নি‌য়ে‌ছেন।

জিএম কা‌দের ব‌লেন, মহান মে দিবস আজ। বিশ্বের খেটে খাওয়া শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে শপথের দিন। মহান মে দিবস হচ্ছে শোষকের রক্তচক্ষু উপেক্ষা করে অধিকার আদায়ের সংগ্রামের অনুপ্রেরণা। মে দিবস লড়াই করতে শেখায় নির্যাতন-নিপিড়ন আর বৈষম্যের বিরুদ্ধে। এই দিনটি সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে শেখায়। মহান মে দিবস শ্রমিক শ্রেণির ওপর নির্যাতন ও বঞ্চনার বিরুদ্ধে লড়াই সংগ্রামে আজীবন পথ দেখাবে। মে দিবস তাদের প্রতিরোধ করতে শেখায়, যারা শ্রমজীবী মানুষের অধিকার নিয়ে ছিনিমিনি খেলে।

‘আমাদের প্রিয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আজীবন একটি সুখী-সমৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়তে কাজ করেছেন। যে দেশে মানুষে মানুষে বৈষম্য, বঞ্চনা, নির্যাতন ও নিস্পেষণ থাকবে না। আমরা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে কাজ করছি’, যোগ ক‌রেন জিএম কা‌দের।

‌তি‌নি ব‌লেন, পল্লীবন্ধু এরশা‌দের নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সব শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার রক্ষা ও অধিকার আদায়ের সংগ্রামের প্রতি আমাদের সমর্থন অব্যাহত থাকবে।

Share Now

এই বিভাগের আরও খবর