টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রী ক‌রোনায় আক্রান্ত

আপডেট: April 9, 2020 |

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই করোনা রোগী সনাক্ত হয়েছে। তারা দুইজন সম্পর্কে স্বামী-স্ত্রী। সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায়। আক্রান্তরা হলো-সাজ্জাদ মল্লিক (২১) এবং তার স্ত্রী খাদিজা বেগম (১৯)।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তি ডা. মো. জসিম উদ্দিন জানিয়েছেন, সাজ্জাদ মল্লিক ঢাকায় শাহিন ট্রেডার্স নামক একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তিনি গত ২৮ মার্চ মাদারীপুর জেলার শিবচরের পাচ্চর গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে গত ৪ এপ্রিল অসুস্থ অবস্থায় তিনি গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকার নিজ বাড়িতে আসেন। তার অসুস্ততার বিষযটি স্বাস্থ্য বিভাগের জানা ছিল।

তিনি বলেন, গত ৬ এপ্রিল তার স্ত্রী ও সন্তানকে বাড়ি নিয়ে আসা হলে আমরা তাদের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা আইইডিসিআর-এ পাঠাই। আজ বৃহস্পতিবার বিকালে আমাদের কাছে রিপোর্ট আসে যে তারা স্বামী-স্ত্রী দুইজনই করোনা ভাইরাস আক্রান্ত। আক্রান্তদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলশনে ওয়ার্ডে আনার প্রস্তুতি চলছে বলে সিভিল সার্জন ডাক্তার মো. নিয়াজ মোহম্মদ জানিয়েছেন।

বৈশাখী নিউজএপি

Share Now

এই বিভাগের আরও খবর