বগুড়ায় একদিনে ৫০ জন করোনায় আক্রান্ত

সময়: 11:18 am - May 28, 2020 | | পঠিত হয়েছে: 3 বার

বগুড়ায় দুই শিশু ও ১২ নারীসহ নতুন করে ৫০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলার বিভিন্ন স্থানে ২৪০ জন আক্রান্ত হলেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার রাতে এর সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এটি একদিনে সর্বোচ্চ আক্রান্ত।বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের সূত্র জানায়, বুধবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে রাত ৯টায় দেয়া ফলে বগুড়ার ১৬৬ জনের মধ্যে ৫০ জনের করোনা পজিটিভ আসে।

বগুড়ায় আক্রান্ত ৫০ জনের মধ্যে এক ও সাত বছরের দুই শিশু এবং বিভিন্ন বয়সের ১২ নারী ও ৩৬ পুরুষ রয়েছেন। আক্রান্তদের মধ্যে বগুড়া সদরের ৩৩, গাবতলীতে আট, শাজাহানপুরে পাঁচ, সোনাতলায় দুজন এবং কাহালু ও নন্দীগ্রামের একজন করে। সদরে আক্রান্ত ৩৩ জনের মধ্যে শহরের চাষিবাজারে মাছের আড়তের ১২ কর্মচারী ও তাদের আত্মীয়স্বজন রয়েছেন। এদের বাড়ি চেলোপাড়া ও নারুলী এলাকায়। এরা আগে আক্রান্ত ১২ জনের সংস্পর্শে এসেছিলেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, স্থানীয়ভাবে আক্রান্তের সংখ্যা বাড়ছে। বুধবার ৫০ জনের অধিকাংশই স্থানীয়ভাবে আক্রান্ত।

তিনি আরও জানান, বগুড়া জেলায় মোট আক্রান্ত ২৪০ জনের মধ্যে একজন মারা যান। এ ছাড়া ১৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিট এবং নিজ নিজ বাড়িতে ২২১ জন চিকিৎসাধীন।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর