দর্শক ফেরা ম্যাচে লিভারপুলের দুর্দান্ত জয়

সময়: 9:08 am - December 7, 2020 | | পঠিত হয়েছে: 6 বার

প্রায় নয় মাস পরে অ্যানফিল্ডে ফিরেছে দর্শক। আর তাদের উপস্থিতিতে প্রিমিয়ার লিগের ম্যাচ রাঙিয়েছে লিভারপুল। দর্শকদের জন্য উপভোগ্য করতে জ্বলে উঠেছেন সালাহ-মানে-ফিরমিনোরা।

রবিবার রাতে ঘরের মাঠে উলভার হ্যাম্পটনের বিপক্ষে ৪-০ গোলের সহজ জয় পেয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। সালাহ, ভাইনালডাম ও জোয়েল ম্যাটিপ একটি করে গোল করেছেন। ম্যাচে আত্মঘাতী একটি গোল করেছেন উলভসের রাইটব্যাক সেমেদো।

ম্যাচের ২৪তম মিনিটে দলকে এগিয়ে নেন মোহাম্মদ সালাহ। মাঝমাঠ থেকে জর্ডান হেন্ডারসনের বাড়ানো বল ডি-বক্সে ক্লিয়ার করতে পারেননি সফরকারী ডিফেন্ডার কনর কোডি। সুযোগ বুঝে দারুণ ক্ষিপ্রতায় গোলরক্ষককে পরাস্ত করেন সালাহ।
প্রথমার্ধে আর কোনও গোল না হওয়ায় ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যান ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

ম্যাচের ৫৮তম মিনিটে দৃষ্টিনন্দন এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন ভাইনালডাম। ৬৭তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন ম্যাটিপ। সালাহর চমৎকার ক্রস থেকে হেড করে বল জালে পাঠান তিনি। এরপর ৭৮তম মিনিটে নেলসন সেমেদোর আত্মঘাতী গোলে বড় জয় পায় লিভারপুল। ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল পাঠান পর্তুগিজ ডিফেন্ডার।

শনিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেড ও ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচের মধ্য দিয়ে দর্শক ফেরে প্রিমিয়ার লিগে। তবে মাত্র দুই হাজার দর্শককে মাঠে ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল।

এ জয়ে ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। সমানসংখ্যক ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় লিগ টেবিলের শীর্ষে রয়েছে টটেনহ্যাম হটস্পার। রবিবার আর্সেনালকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে মরিনহোর টটেনহ্যাম।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর