‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করে দেখান, তার প্রমাণ পদ্মা সেতু : মতিয়া চৌধুরী

আপডেট: December 12, 2020 |

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করে দেখান, তার প্রমাণ পদ্মা সেতু। দেশি-বিদেশি নানামুখী ষড়যন্ত্র পদ্মা সেতুর বাস্তবায়ন রুখতে পারেনি। স্বপ্ন আজ বাস্তবে রূপ নিয়েছে। পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ বড় বড় প্রকল্পের কর্মযজ্ঞ চলছে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে। এই অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না।’

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মতিয়া চৌধুরী।

নগরীর টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল এমপি, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সস্পাদক আফজালুর রহমান বাবু।

সভায় ময়মনসিংহ জেলার বিভিন্ন আসনের জাতীয় সংসদ সদস্য এবং জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতারা অংশ নেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর