নতুন বছরে ১০টি দ্বিপাক্ষিক সিরিজ খেলবে পাকিস্তান

আপডেট: January 1, 2021 |

নতুন বছরে ১০টি দ্বিপাক্ষিক সিরিজ খেলবে পাকিস্তান। সূচিতে রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপও। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি এ কথা জানিয়েছেন। তবে প্রত্যাশিত ভাবেই সেই সূচিতে ভারতের নাম নেই।

২০২১ সালে ৯টি টেস্ট, ২০টি একদিনের ম্যাচ এবং ৩৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। এহসান মানি বলেছেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড আসবে। এরপরে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আসবে ইংল্যান্ড। এরপর দুটি দলই ভারতে বিশ্বকাপ খেলতে যাবে।”

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের একটি পরিদর্শক দল পাকিস্তানে এসে কভিড প্রোটোকল দেখে যান। নিরাপত্তা ব্যবস্থাও খতিয়ে দেখেন তাঁরা। পরিদর্শক দল সম্মতি দেওয়ার পরেই জানুয়ারিতে দুটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তানে আসার কথা নিশ্চিত করেছে দক্ষিণ আফ্রিকা।

সেপ্টেম্বর-অক্টোবর নাগাদ নিউজিল্যান্ড পাকিস্তানে এসে তিনটি করে একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি খেলবে। তারপরেই ঝটিকা সফরে আসবে ইংল্যান্ড।

নিউজিল্যান্ড সফরে ব্যর্থতা সত্ত্বেও প্রধান কোচ মিসবাহ-উল-হক, ওয়াকার ইউনিস এবং ইউনিস খানের ওপরই বোর্ড আস্থা রাখছে বলেও জানিয়েছেন এহসান মানি।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

বৈশাখী নিউজফাজা

Share Now

এই বিভাগের আরও খবর