নতুন বিতর্কে কোহলি-হার্দিক

সময়: 9:47 am - January 4, 2021 | | পঠিত হয়েছে: 4 বার

এবার বিতর্কে জড়াল বিরাট কোহলি ও হার্দিক পাণ্ডিয়া। গত ডিসেম্বরে এই দুই ক্রিকেটার করোনাভাইরাস সংক্রান্ত নিয়ম ভেঙেছেন। এমনই অভিযোগ অস্ট্রেলিয়ার বিভিন্ন সংবাদমাধ্যমের। আর এই নিয়েই দেখা দিয়েছে নতুন বিতর্ক।

অস্ট্রেলিয়ার বেশ কিছু সংবাদমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী, সীমিত ওভারের টুর্নামেন্টের সময় নাকি নিয়মভঙ্গ করেছিলেন ভারতীয় অধিনায়ক কোহলি এবং হার্দিক পাণ্ডিয়া।

৭ ডিসেম্বর একটি খেলনার দোকানে গিয়ে কেনাকাটা করেছিলেন কোহলি ও পাণ্ডিয়া। আর সেসময় কারো মুখেই মাস্ক ছিল না। শুধু তাই নয়, দোকানের ভেতরে দাঁড়িয়ে ছবিও তোলেন।

ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করা হয়, যা এখন রীতিমতো ভাইরাল। আর এই নিয়েই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে হাবেভাবে বোঝানো হয়েছে, বিরাটদের বিষয়টিকে তারা অতটা গুরুত্ব না দিলেও রোহিতদের ঘটনায় তারা কিছুটা হলেও বিরক্ত।

ভারতের টেস্টের সহ-অধিনায়ক রোহিত শর্মা, রিশাভ পান্ত, শুভমান গিল, পৃথ্বী শ ও নবদিপ সাইনি মেলবোর্নের এক রেস্তোরাঁয় খেতে যান। তাদের খাওয়ার একটি ভিডিও প্রকাশের পর অস্ট্রেলিয়ার কোভিড প্রটোকল ভাঙার অভিযোগ উঠেছে। তাদের দ্রুত আইসোলেশনে পাঠিয়েছে অস্ট্রেলিয়া।

তবে ক্রীড়া বিশেষজ্ঞদের মতে, এ সবই অজি মিডিয়ার পক্ষ থেকে টিম ইন্ডিয়ার ওপর চাপ বাড়ানোর প্রচেষ্টা। এর মধ্যেই অবশ্য রোহিতদের নিয়মভঙ্গের বিষয়টি নিয়ে মুখ খুলে কড়া বার্তা দিয়েছেন কুইন্সল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী রস বেটস। তিনি বলেছেন, ‘ভারত যদি করোনা সংক্রান্ত নিয়ম মেনে খেলতে না চায়, তাহলে তাদের আসতে হবে না।’ সূত্র : সংবাদ প্রতিদিন

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর