অখ্যাত নিহার থেকে সিদ্ধার্থ, ধোনি হয়ে রণবীর সিং- এক নজরে দীপিকার যত প্রেম

৫ জানুয়ারি, ৩৫ বছরের জন্মদিন পালন করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ৩৫ এর জন্মদিনটা স্বামী রণবীর সিংয়ের সঙ্গেই কাটালেন তিনি। বিয়ের পর রণবীরের সঙ্গে জমিয়ে সংসার করছেন এই অভিনেত্রী। তবে তার দীর্ঘ ক্যারিয়ারে প্রেমিকের সংখ্যাটা নেহাত কম নয়।

বিয়ের পর রণবীর সিংয়ের সঙ্গে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন দীপিকা পাড়ুকোন। ২০১৩ সালে সঞ্জয়লীলা বানসালির ছবি ‘গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা’ ছবির সেটেই নাকি দিপীকার প্রেমে পড়েছিলেন রণবীর সিং। রণবীর দীপিকাকে সেকথা জানিয়েও দেন। তবে রণবীর সিংয়ের কাছ থেকে কিছুদিন সময় চেয়ে নেন অভিনেত্রী। তবে রণবীর আশা ছাড়েননি। পরবর্তীকালে তাদের দীর্ঘ প্রেম বারবার আলোচনায় উঠে এসেছে। ২০১৮ সালে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-দীপিকা।

অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের আগে দীপিকা পাড়ুকোনের সব থেকে আলোচিত সম্পর্ক হল অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার প্রেম। তাদের প্রেমের সূত্রপাত ২০০৭ সালে। দীপিকা ও রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর। তবে বর্তমানে তাদের মধ্যে এখনও বন্ধুত্ব অটুট।
ক্যারিয়ারের শুরুর দিকে মডেল অভিনেতা নিহার পান্ডের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন দীপিকা পাড়ুকোন। দীপিকা ও নিহারের সম্পর্ক টানা ৩ বছর চলেছিল। বর্তমানে অবশ্য নিহারও বিবাহিত।

একটা সময় মহেন্দ্র সিং ধোনির সঙ্গেও দীপিকা প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও তারা কেউই কোনওদিন একথা স্বীকার করেননি। তবে দীপিকা স্বীকার করেছিলেন, ধোনির সঙ্গে প্রথম আলাপেই তিনি মুগ্ধ হয়ে গিয়েছিলেন। তাদের একসঙ্গে র‌্যাম্পে হাঁটতেও দেখা হয়েছিল তবে এই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

ক্যারিয়ারের শুরুর দিকে মডেল অভিনেতা মোজাম্মেল ইব্রাহিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোন। একটা সময় ‘ধোকা’ ছবির মাধ্যমে বেশ আলোচনায় উঠে এসেছিলেন মোজাম্মেল। এই ছবির পর ৫ বছরের জন্য গায়েব হয়েগিয়েছিলেন তিনি। তবে দীপিকার সঙ্গে বিচ্ছেদ নিয়ে কোনওদিনই প্রকাশ্যে মুখ খোলেননি তিনি।

মডেল, অভিনেতা উপেন প্যাটেলের সঙ্গে দীপিকার প্রেম নিয়ে একসময় বেশ চর্চা হয়েছে। একসময় উপেন প্যাটেলের সঙ্গে দীপিকার বেশকিছু ফটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছিল।

ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গেও একসময় দীপিকার প্রেমের গুঞ্জনে সরগরম ছিল বি-টাউন। শোনা যায়, কিম শর্মার সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর বিচ্ছেদ হয় যুবরাজের। আর এরপরই দীপিকার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। যদিও তারা শুধুই বন্ধু এমন দাবিই বরাবর করে এসেছিলেন দু’জনে। তবে তাদের সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

লিকার ব্যারন বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে দীপিকার প্রেম একসময় বেশ আলোচিত ছিল। একসঙ্গে ডিনার ডেট থেকে খেলার মাঠ, প্রায় সর্বত্রই দেখা যেত সিদ্ধার্থ-দীপিকাকে। তবে একদিন হঠাৎই সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়ে দেন দীপিকা। বলেছিলেন, “শত চেষ্টা সত্ত্বেও তিনি সম্পর্ক বাঁচাতে পারেননি। কারণ, দিন দিন সিদ্ধার্থের ব্যবহার নেওয়া যাচ্ছিল না।”

বৈশাখী নিউজজেপা