আলী যাকেরের প্রতি এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের শ্রদ্ধা নিবেদন

সময়: 8:36 pm - January 19, 2021 | | পঠিত হয়েছে: 3 বার

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড তাদের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ‘আলী যাকেরের প্রতি শ্রদ্ধা নিবেদন’র মাধ্যমে। প্রতিষ্ঠানের কর্মীরা আলী যাকের অভিনীত নাটক ও তার নির্মিত তথ্যচিত্র প্রদর্শন, তাকে শ্রদ্ধা জানিয়ে মানপত্র পাঠসহ নানা কর্মসূচির মাধ্যমে দিনটি উদযাপন করেন।

‘পার্পল দিবস’ নাম দিয়ে কর্মীরা সকলেই বিভিন্ন শেডের পার্পল কাপড় পরেন, আলী যাকেরের জীবনের নানা গল্প-কথায় মেতে ওঠেন এবং নানারকম মজার খাবারের সাথে দিনটি পালন করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভাকাঙ্ক্ষীরা ফুল নিয়ে মাইন্ডশেয়ারে এসে আলী যাকেরের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। আসাদুজ্জামান নূর এবং ইরেশ যাকের, মোরশেদ আলমসহ এশিয়াটিক মাইন্ডশেয়ারের ছাদে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত ছিলেন সারা যাকের এবং শ্রিয়া সর্বজয়া।

বাংলাদেশের মিডিয়া ল্যান্ডস্কেপ পরিবর্তন করার লক্ষ্য নিয়ে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড গ্রুপ এম ও এশিয়াটিক থ্রি-সিক্সটির যৌথ উদ্যোগে ২০০১ সালের জুনে কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে এই সংস্থাটি বাংলাদেশের সবচেয়ে মূল্যবান ব্র্যান্ডগুলোর জন্য মিডিয়া সল্যুশন তৈরি করে আসছে।

প্রতিষ্ঠার ২০ বছর পর আজ মাইন্ডশেয়ার বাংলাদেশ গতি, দলবদ্ধতা এবং অনুপ্রেরণামূলক সাফল্যের পথে আরো এগিয়ে যাওয়ার ব্যাপারে আশাবাদী।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর