ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন-২০২০ এর ভোটগ্রহণ আজ

সময়: 3:06 pm - January 25, 2021 | | পঠিত হয়েছে: 1 বার

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন-২০২০ এর ভোটগ্রহণ চলছে।

সোমবার (২৫ জানুয়ারি) সকাল ১০টায় রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের অডিটোরিয়ামে ভোট গ্রহণ শুরু হয়।  চলবে বিকাল ৫টা পর্যন্ত।  এবারের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১১২৯ জন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন মনজুরুল আহসান বুলবুল।

এই নির্বাচনে সভাপতি পদে লড়ছেন- আবুল কালাম আজাদ ও মামুন ফরাজী, সাধারণ সম্পাদক পদে লড়ছেন আবুল হাসান হৃদয় ও সাইখুল ইসলাম উজ্জ্বল।

এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে ৩৩ জন প্রার্থী লড়ছেন।  কার্যনির্বাহী সদস্য পদে মোট ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও এই পদে সাব-এডিটর কাউন্সিল ১১ প্রার্থীকে নির্বাচিত করবেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া অন্যান্য পদগুলো হচ্ছে- যুগ্ম সম্পাদক, কোষাধ্যক্ষ, সাংগঠনিক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, দপ্তর সম্পাদক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক।

এসব পদে লড়ছেন- মো. আনোয়ার সাদাত সবুজ, জাওহার ইকবাল খান,  হানজালা শিহাব, অলক বিশ্বাস,  শামসুল আলম সেতু, হুমায়ুন কবির তমাল, আলমগীর কবির,  মামুনুর রশিদ মামুন,  মো. তারিক হোসেন বাপ্পি,  শহীদুল আলম ইমরান, লাকিয়া হাসান, আবু জাফর সাইফুদ্দীন, মো. সাফায়েত হোসেন, খালেদ সাইফুল্লাহ্ মাহমুদ, গাজী মুনছুর আজিজ, গাজী আব্দুল হাদী, মনির আহমেদ জারিফ, তৌফিক অপু, লাবিন রহমান, আমিনুল রাণা, আব্দুর রহমান খান, মোহাম্মদ আবদুল অদুদ, ফারজানা জবা, মো. নাঈম মাশরেকী, মো. মনির হোসেন, আ.হ.ম ফয়সাল, মো. ফখরুদ্দীন মুন্না ও জাফরুল আলম।

বৈশাখী নিউজএপি

Share Now

এই বিভাগের আরও খবর