ক্রিকেট খেলতে খেলতে হার্ট এটাকে না ফেরার দেশে এক ভারতীয় ব্যাটসম্যান

আপডেট: February 19, 2021 |

আবারও মর্মান্তিক ঘটনার সাক্ষী হলো রাজকীয় খেলা ক্রিকেট।

বাইশ গজের পিচে ব্যাট করার সময় হঠাৎ মারা গেলেন ক্রিকেটার। ১৭ ফেব্রুয়ারি ভারতের মহারাষ্ট্রের পুনের ঘটনা এটি।

সেখানে জুন্নার তেহসিলের যাদবওয়াড়ি গ্রামে একটি প্রীতি ম্যাচ চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে উইকেটেই লুটিয়ে পড়েন বাবু নালওয়াড়ে নামের এক ব্যাটসম্যান। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

হৃদয়বিদারক ঘটনাটির ভিডিও ভারতের সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা গেছে, নন-স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে বাবু নালওয়াড়ে।  এ সময় বোলারের ডেলিভারিতে ব্যর্থ হন ব্যাটসম্যান। বল চলে যায় উইকেটরক্ষকের গ্লাভসে। নন-স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে বাবু তবু রান নিতে চান। কিন্তু ব্যাটসম্যানের ইশারায় দৌড় থামিয়ে নিজের প্রান্তে ফেরেন। বোলার তার পরবর্তী বোলিংয়ের জন্য প্রস্তুতি নিতে থাকার সময় আম্পায়ারকে কিছু একটা বলে সময় চান বাবু। এর কয়েক সেকেন্ড পরই প্রথমে মাটিতে বসে পড়েন। এর পর হাত থেকে ব্যাট ফেলে শুয়ে পড়েন। বিষয়টি দেখে খেলা বন্ধের নিদের্শ দিয়ে বাবুর কাছে দৌড়ে যান আম্পায়ার। ফিল্ডারদের সাহায্যের জন্য দ্রুত এগিয়ে আসতে বলেন।

এ প্রসঙ্গে নারায়ণগাঁও পুলিশ স্টেশনের এক কর্মকর্তা স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘খেলা চলাকালে মাঠেই শুয়ে পড়েন বাবু নালওয়াড়। তাকে বাকি খেলোয়াড়েরা দ্রুত কাছের একটি হাসপাতালে নিয়ে যায়।  কিন্তু বাঁচানো যায়নি।  চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তে জানা গেছে, ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।’

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর