অভিশপ্ত সময়টা আমাকে মানসিকভাবে ভেঙেচুরে ফেলেছে : দীঘি

সময়: 6:54 pm - March 25, 2021 | | পঠিত হয়েছে: 3 বার

জনপ্রিয় শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছে তার। প্রথম সিনেমা মুক্তির আগেই সমালোচনার মুখে পড়েন তিনি। মু্ক্তির পরও সামাজিক যোগাযোগামাধ্যমে অভিনয় নিয়ে ট্রলের শিকার হন। এসব কারণে দীঘির মন খারাপ। এ নিয়ে দীঘি তার ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন।

দীঘি তার স্ট‌্যাটাসটি ইংরেজি ভাষায় লিখেছেন। যার বাংলা এমন—‘আমি কারো মনোযোগ পাওয়ার জন্য এই লেখা লিখছি না। কেবল আমার মনের অবস্থা আপনাদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছি। আজ আমি আমার মানসিক অবস্থা নিয়ে কথা বলব। হতাশা! শব্দটা শুনে আপনার যেমন লাগছে, এই শব্দটা ততটাই হতাশার। এটা আসলেই জোরে আঘাত করে আর মনটা ভেঙেচুরে দেয়। আমি বরাবরই এমন একটা মানুষ, যে প্রতিনিয়ত স্বপ্ন দেখি। পূর্ণ আবেগ নিয়ে জীবনকে উপভোগ করি। পেছনে কথা বলা নিয়ে কখনই বিরক্ত হইনি। কিন্তু এই সময়টা… এই অভিশপ্ত সময়টা আমাকে মানসিকভাবে ভেঙেচুরে ফেলেছে।

মানুষের ট্রল, ব্যঙ্গ, উপহাস আর বিতর্ক নিয়ে দীঘি লিখেন, ‘আমি ভেতরে, বাইরে পুরোদস্তুর একটা ইতিবাচক মানুষ। আমি কখনই ভাবিনি যে আমি এভাবে মানুষের ট্রল, ব্যঙ্গ, উপহাস আর বিতর্কের শিকার হবো। আমি সব সময় এগুলোকে এড়িয়ে মানসিকভাবে শক্ত আর আত্মবিশ্বাসী থাকতে চেয়েছি। কিন্তু আর পারছি না। আপাতত আমি কারো ফোন ধরছি না। মেসেজের উত্তর দিচ্ছি না।’

সবার কাছে দোয়া চেয়ে দীঘি লিখেন, ‘হয়তো কিছু মানুষ আমার এ রকম আচরণে বিরক্ত হচ্ছেন, ভুল বুঝছেন, আমার ওপর রাগও হচ্ছেন। তবে আমার বিশ্বাস, সব ঠিক হয়ে যাবে। আমি সবকিছু পেছনে ফেলে আবার আমার মতো ফিরব। আমি একটু সময় চাই। এই সময়টুকু আমাকে আমার মতো থাকতে দিন। শুরু থেকেই আমার পরিবার, বন্ধু আর কাছের মানুষদের পাশে থাকার জন্য ধন্যবাদ। আমাকে আপনাদের প্রার্থনায় রাখবেন। ভালোবাসা জানবেন।’

গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয় দীঘির।

বৈশাখী নিউজইডি

Share Now

এই বিভাগের আরও খবর