ইসরায়েলের কোনও দুষ্কর্ম বিনা জবাবে পার পাবে না: ইরান

আপডেট: April 30, 2021 |

ইরানের জাতীয় সংসদের স্পিকারের সিনিয়র সহকারী হোসেইন আমির আব্দুল্লাহিয়ান বলেছেন, পবিত্র জেরুজালেম আল-কুদস শহরের সাম্প্রতিক ঘটনাবলী সুস্পষ্টভাবে প্রমাণ করেছে যে, ইসরাইলের কোনও দুষ্কর্ম বিনা জবাবে পার পাবে না।

তিনি বলেন, আল-কুদস শহরের সাম্প্রতিক ঘটনাবলী একথা প্রমাণ করে দেয় যে, ইহুদিবাদী আগ্রাসনের মুখে ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলনগুলো তাদের শক্তি সামর্থ্য নিয়ে লড়াই করবে।

বৃহস্পতিবার ফিলিস্তিনের ইসলামি জিহাদ আন্দোলনের প্রতিনিধি নাসের আবু শরিফের সঙ্গে এক বৈঠকে হোসেইন আমির আব্দুল্লাহিয়ান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলনগুলোর প্রতি পূর্ণ সমর্থন দেওয়া হবে মুসলিম বিশ্বের জন্য সঠিক কার্যকর পদক্ষেপ।

গত এক সপ্তাহের বেশি সময় ধরে আল-কুদস শহরের পবিত্র আল-আকসা মসজিদে মুসল্লিদের ইবাদত বন্দেগিতে বাধা দিচ্ছে ইহুদিবাদী সেনা ও অবৈধ বসতি স্থাপনকারী ইহুদিরা। তবে ফিলিস্তিনিরাও ইহুদিবাদীদেরকে রুখে দাঁড়িয়েছেন।

এছাড়া, গত ২২ এপ্রিল সিরিয়া থেকে ছোঁড়া একটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ইসরায়েলের দিমোনা পরমাণু স্থাপনার কাছে আঘাত হানে কিন্তু ইসরায়েলের সামরিক বাহিনী তা শনাক্ত কিংবা ভূপাতিত করতে পারেনি। পরে ইহুদিবাদী ইসরায়েল সিরিয়ার ওপর ক্ষেপণাস্ত্র হামলা চালালে সেগুলো সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ইউনিট ভূপাতিত করে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর