১০০০ পরিবারকে ঈদ উপহার দিলেন কামরুল হাসান রিপন

আপডেট: May 10, 2021 |

করোনার দ্বিতীয় ধাপে গত দুই সপ্তাহ ধরেই ধারাবাহিকভাবে ঈদ উপহার বিতরণ করে চলেছেন কামরুল হাসান রিপন। আজ সোমবার ডেমরা থানার তিনটি স্পটে ১৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার পোলাও চাল, চিনি, দুধ, সেমাই, ভোজ্যতেল ইত্যাদি বিতরণ করেছেন কামরুল হাসান রিপন। এছাড়া ১০০০ পরিবারের মাঝে শাড়ি এবং লুঙ্গিও বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের এই সভাপতি ।

আজ বেলা ৩টায় ডেমরার কোনাপাড়ার মান্নান স্কুল মাঠে হতদরিদ্র অসহায় খেটে-খাওয়া ১০০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন কামরুল হাসান রিপন।
এরপর ডেমরা থানার শুন্যা টেংরা, পাইটি এবং ডেমরা বাজারের ভিন্ন ভিন্ন তিনটি স্পটে ১৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের এই শীর্ষ নেতা।

গত বছরে করোনা ভাইরাসের শুরুর পর থেকেই ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময় বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। এবার করোনার দ্বিতীয় ধাপেও সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা-০৫ আসনের এই নেতা। যিনি গত উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। সেই সময়েই তিনি অত্র এলাকার মানুষের সুখে-দুখে থাকার কথা দিয়েছিলেন।

সেই কমিটমেন্ট রক্ষা করেই করোনার এই সংকটময় মুহুর্তে আবারও তাদের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। তিনি বলেন, অনেক নেতাই নির্বাচনের আগে কেবল বড় বড় কথা বলেন। কিন্তু বাস্তবে তাদের মাঠে পাওয়া যায় না। কিন্তু দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে আমি সবসময়ই মাঠে থাকব।

ঈদ উপহার বিতরণ কর্মসূচীর আয়োজন করেন ডেমরা থানার স্বেচ্ছাসেবক লীগ নেতা সিফাত সাদেকীন চপল, আরাফাত হোসেন সুজন, পাপ্পুসহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

কর্মসূচীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য শেখ মনিরুল আলম, ডেমরা থানা তাতী লীগের সভাপতি শরিফুল ইসলাম সজীব, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মুনসুরুল আবেদিন মুকুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর