রাণীশংকৈলে ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারের রহস্যজনক ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: April 29, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সানু (২৫) নামে এক ইলেকট্রিক ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট হতে ইলেকট্রিক ইন্জিনিয়ারিং বিষয় নিয়ে পড়াশোনা শেষ করেছে বলে জানা গেছে।

২৯ এপ্রিল (সোমবার) সকালে উপজেলার নন্দুয়ার ইউনিয়নের গাজীরহাট পাচপীর গোরস্থানের পুকুর পাড়ে একটি আম গাছের নিচ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত সানু গাজীরহাট পশ্চিম পাড়া এলাকার আবু তাহেরের ছেলে।

স্হানীয় ও পরিবার সুত্রে জানা যায় যে, সানু প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে বাজারে চা খাওয়া উদ্দেশ্য বাজারে যায়।আজ রাতেও সে রাতের খাবার খেয়ে বাজারে যায় তবে আর বাড়িতে ফিরেনি।

সকালে কয়েকজন কৃষক ধান ক্ষেতে পানি দিতে গেলে গোরস্থানের পুকুরপাড়ে আম গাছের নিচে সানুর ঝুলন্ত মরদেহ দেখে পরিবারের লোকজনকে খবর দেয়।

পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে। তবে নিহতের পরিবার ও স্হানিয়রা বলছেন এটি পরিকল্পিত ভাবে হত্যা।

আত্মহত্যা করে থাকলে সে কোন প্রেমের সম্পর্কের জেরে করতে পারে বলে অনেকে মনে করছেন। তবে ফাঁস দেওয়ার ক্যাটাগরি দেখে অনেকে ধারণা করছেন যে এটা আত্মহত্যা নয় এটা পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে।

বিষয়টি সাধারণ জনগণের মাঝে একটা মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে। আসলে কি কারনে এই হত্যাকান্ড বা কেন এই আত্মহত্যা তা এখনো কেউ সঠিকভাবে বলতে পারছে না।

কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা জানেন না।এর রহস্য উদঘাটন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা।

এবিষয়ে রাণীশংকৈল সার্কেল (এএসপি) রেজাউল হক জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

Share Now

এই বিভাগের আরও খবর