বন্ধ ঘোষনা থাকলেও শ্রীমঙ্গল পর্যটন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

আপডেট: May 15, 2021 |

তিমির বনিক ,মৌলভীবাজার জেলা: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ঈদের দিনে পর্যটন কেন্দ্রগুলো বন্ধ থাকার নির্দেশনা থাকলেও সরকারি নির্দেশনাকে তোয়াক্কা না করে খুলে দেওয়া হলো শ্রীমঙ্গলের পর্যটন কেন্দ্রগুলো ।
আজ (১৪ মে) শুক্রবার ঈদের দিনে বিকাল ৪টায় সরেজমিন ঘুরে দেখা যায় শ্রীমঙ্গল বধ্যভূমি ও আশপাশে চা বাগান গুলোতে জনসমাগম লক্ষ্য করার মতো মানা হয়নি কোন প্রকার স্বাস্থ্যবিধি।

বধ্যভূমিতে ঘুরতে আসা ব্যক্তিগন বলেন, ভাই আজকে ঈদের দিন ছেলে মেয়ের আবদার রাখতে ঘুরতে আসা। এসে দেখি পর্যটক স্থানগুলো খোলা। তাই ছেলেমেয়েদের নিয়ে একটু সময় কাটিয়ে এবং তাদেরকে একটু আনন্দ দিয়ে চলে যাব।

ঘুরতে আসা অনেক মানুষ বলেন জনসমাগম দেখে বধ্যভূমিতে ঘুরতে আসি জানি করোনা কালীন সময় পর্যটক স্থানগুলো বন্ধ কিন্তু আজ ঈদের দিন বিদায় মনে হচ্ছে বদ্ধভূমি খুলে দেওয়া হয়েছে তাই একটু ঘুরতে এসেছি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে পর্যটন কেন্দ্র গুলোতে গিয়ে সেগুলো বন্ধ করে দিয়ে আসি। কিন্তু একটা প্রশ্ন থেকে যায় বরাবরের মতো মহামারিতে বন্ধ ঘোষণা থাকার পর ও কিভাবে এবং কার ইশারায় এমন ঘটনা ঘটায়!

Share Now

এই বিভাগের আরও খবর