বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন

আপডেট: July 22, 2021 |

বগুড়ায় সিগারেট বাকি না পেয়ে বাবা ও ছেলেকে ছুরিকাঘাতের ঘটনায় আহত হৃদয় ওরফে রাকিবুল (২৫) চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন।

পবিত্র ঈদুল আযহার দিনে বুধবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

হৃদয় বগুড়া শহরের কৈপাড়া এলাকার আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদের ছেলে।

জানা গেছে, মামুনুর রশিদের কৈপাড়া বাজারে হৃদয় ভ্যারাইটি স্টোর নামে একটি দোকান আছে। বাবা ও ছেলে ব্যবসা পরিচালনা করেন।

পবিত্র ঈদুল আযহার আগের দিন মঙ্গলবার (২০ জুলাই) রাত ৮টার দিকে কৈপাড়া এলাকার রাব্বী, স্বাধীন ও আশিক নামের তিন যুবক হৃদয় ভ্যারাইটি স্টোর থেকে সিগারেট নিতে যান।

সিগারেট নিয়ে টাকা পড়ে দিবে বলে ফিরে আসার সময় দোকান সংলগ্ন একটি গাছের সাথে লাগানো তারাকাটায় স্বাধীনের শার্ট ছিড়ে যায়।

এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায় স্বাধীন ও তার সহযোগীরা মামুনুর রশিদকে ছুরিকাঘাত করে। এসময় ছেলে হৃদয় বাবাকে উদ্ধারে এগিয়ে গেলে তার ও পেটে ছুরিকাঘাত করা হয়।

পরে স্থানীয় লোকজন দুই জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পবিত্র ঈদুল আযহার আগের দিন বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হৃদয় মারা যান।

বগুড়া শহরের নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, ছুরিকাঘাতের সাথে জড়িতদের গ্রোফতার করতে মঙ্গলবার রাতেই অভিযান চালানো হয়েছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর