সিরিজ জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ

আপডেট: March 29, 2023 |

টি-টোয়েন্টি সিরিজ জয়ের লক্ষ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। প্রথম ম্যাচের পারফরম্যান্স এই ম্যাচেও ধরে রাখতে চায় টাইগাররা। এদিকে, নিজেদের ভুল থেকে শিক্ষা নিয়ে সফরে প্রথম জয়ের পাশাপাশি সিরিজ বাঁচানোয় চোখ আইরিশদের।

চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে আজ বুধবার দুপুর ২টায়।

টাইগারদের ক্রিকেটিং মানসিকতা পরিবর্তনের লক্ষ্য নিয়েই দ্বিতীয় মেয়াদে কোচের দায়িত্ব নিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। তার প্রথম মিশনে ইংলিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজ হাতছাড়া হলেও টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করে ইতিহাস সৃষ্টি করে বাংলাদেশ।

পরের মিশনে ওয়ানডে সিরিজ জয়ের পর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও আইরিশদের পাত্তা দেয়নি লিটন-রনিরা। আক্রমণাত্মক খেলা ধরে রাখার চ্যালেঞ্জ নিয়েই দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে সাকিব বাহিনী। সেইসঙ্গে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করাই লক্ষ্য স্বাগতিকদের।

ব্যাটিংয়ের পাশাপাশি বোলিং, ফিল্ডিং সব বিভাগেই টাইগারদের উন্নতি চোখে পড়ার মতো। আইরিশদের বিপক্ষে শেষ ওয়াডে আর প্রথম টি-টোয়েন্টিতে শতভাগ উইকেট নিয়েছেন পেসাররা। সব ম্যাচেই এমন পারফরম্যান্স ধরে রাখতে চান তারা।

চলতি বছরের শেষের দিকে ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপ। এই কন্ডিশনে কোনো ম্যাচেই ভুল করতে চায় না বাংলাদেশ।

এদিকে, প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয় না পাওয়ায় হতাশ আয়ারল্যান্ড। ভুল থেকে শিক্ষা নিয়ে সিরিজে ফিরতে মরিয়া সফরকারীরা।

Share Now

এই বিভাগের আরও খবর