মাশরাফি বিন মুর্তজার পক্ষে ভোটের প্রচারণায় নেমেছেন স্ত্রী

আপডেট: December 26, 2018 |

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পক্ষে ভোটের প্রচারণায় নেমেছেন স্ত্রী সুমনা হক সুমি। প্রতিদিনই চষে বেড়াচ্ছেন নড়াইলের বিভিন্ন এলাকা।

সোমবার লোহাগড়া উপজেলায় বাবার বাড়ি ছত্রহাজারী এলাকায় গণসংযোগ করেন সুমনা হক সুমি।

এ সময় তিনি বলেন, আমি এ গ্রামের মেয়ে। মাশরাফি এ এলাকার জামাই। আপনাদের জামাইকে জেতাতে হবে। ওর জন্য নৌকা মার্কায় ভোট চাইতে এসেছি। আপনাদের কাছে ভোট চাইতে আসব আমি কোনোদিন চিন্তাও করিনি।

সুমি বলেন, আপনারা সবাই মাশরাফিকে চেনেন। তিনি যে জায়গায় ছিল, সেটা এমপি হওয়ার থেকে কম ছিল না। শুধু আপনাদের কথা ভেবে, নড়াইলের উন্নয়নের কথা ভেবে সে নির্বাচনে দাঁড়িয়েছে। তাই নড়াইলে উন্নয়নের স্বার্থে মাশরাফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

মাশরাফিপত্নী বলেন, আপনারা পাশে থেকে সহযোগিতা করে নড়াইলকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবেন। আর কয়েকটা দিন বাকি আছে নতুন বছরের। নতুন বছরে যে সূর্য উঠবে তা নড়াইলের উন্নয়নের সূর্য। অবহেলিত নড়াইল এই কথাটা যেন আর আমাদের শুনতে না হয়।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা মাশরাফিকে নৌকা প্রতীক দিয়েছেন। মাশরাফি জয়ী হলে নতুন বছরে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে। জননেত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার যে দায়িত্ব মাশরাফি দিয়েছেন, তিনি তা যথাযথভাবে পালন করবেন। আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন।

-বৈশাখী নিউজ/Boishakhi News

Share Now

এই বিভাগের আরও খবর