দলের পদ ও সম্পদ হারানোর আশঙ্কায় এরশাদের জিডি

আপডেট: April 25, 2019 |

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্বাক্ষর জাল করে তার দলের বিভিন্ন পদ ও সম্পত্তি কেউ নিয়ে যেতে পারেন বলে আশঙ্কা করে থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি) তিনি। গতকাল বুধবার রাজধানীর বনানী থানায় এই জিডি করা হয়।

জিডির বিষয়টি নিশ্চিত করে থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো. আলী গণমাধ্যমকে জানান, এরশাদের নিজের স্বাক্ষর করা জিডিটি দুপুরে থানায় নথিভুক্ত হয়। জিডি নম্বর ১৫০২। এর ঘটনা তদন্তের দায়িত্ব পেয়েছেন বনানী থানার পরিদর্শক (অপারেশন) শায়হান ওয়ালীউল্লাহ।

পরিদর্শক শায়হান ওয়ালীউল্লাহ গণমাধ্যমকে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ বর্তমানে অসুস্থ। এ অবস্থায় এরশাদের আশঙ্কা কেউ হয়তো তার স্বাক্ষর নকল করে পার্টির প্রয়োজনীয় কাগজপত্র, দলের বিভিন্ন পদ-পদবি বাগিয়ে নিতে পারে। এমনকি তার ব্যাংক হিসাব জালিয়াতি এবং পারিবারিক সম্পদ, দোকানপাট, ব্যবসা-বাণিজ্য হাতিয়ে নেওয়াসহ আত্মীয়-স্বজনদের জানমাল হুমকির মুখে রয়েছে বলেও আশঙ্কা করছেন তিনি।

অসুস্থতার সুযোগ নিয়ে কেউ যেন এমন অপরাধ করতে না পারে, সে বিষয়ে পর্যাপ্ত নিরাপত্তার জন্য এরশাদ এ জিডি করেন বলে জানান পরিদর্শক শায়হান। পুলিশ ইতিমধ্যে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছেন বলেও জানান তিনি।

 

Share Now

এই বিভাগের আরও খবর