বিয়েতে শিখদের ঐতিহ্য রক্ষা করে লাল সালোয়ার-কামিজ পড়লেন তাপসী পান্নু

আপডেট: April 29, 2024 |

 

এক দশক প্রেম করে প্রিয় মানুষটির গলায় মালা পরিয়েছেন ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। গত ২৩ মার্চ উদয়পুরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তাপসী পান্নু ও ম্যাথিয়াস বো।

বিয়ের খবর প্রকাশ্যে আসলেও বিয়ের ছবি-ভিডিও দেখতে পাননি তার অনুরাগীরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। ফাঁস হয়েছে বিয়ের ভিডিও। তাতে দেখা যায়, লেহেঙ্গা বাদ দিয়ে লাল রঙের সালোয়ার-কামিজ পরেছেন তাপসী। সাধারণত, বিয়েতে বলিউড তারকারা ব্যয়বহুল দৃষ্টিনন্দিত লেহেঙ্গা পরেন। কিন্তু তাপসী অন্য পথে হেঁটেছেন।

বিয়েতে সালোয়ার-কামিজ পরার কারণ ব্যাখ্যা করেছেন তাপসী পান্নু। হিন্দুস্তান টাইমসকে এ অভিনেত্রী বলেন, ‘গুরুদ্বারে শিখদের বিয়ে দেখে দেখে আমি বড় হয়েছি। শিখদের বিয়েতে কনেরা দোপাট্টাসহ লাল রঙের সালোয়ার-কামিজ পরে। সুতরাং আমার মাথায় আগে থেকেই বিয়ের ভিনেটেজ-ক্ল্যাসিক আইডিয়া ছিল। এটি একমাত্র উপায় যেখানে পরিপূর্ণভাবে কনের লুক আসে; লেহেঙ্গায় বিয়ের সত্যিকারের ভাবটা আসে না।’

‘বিয়ের অনুষ্ঠান আমি গোপন রাখতে চেয়েছিলাম। কিন্তু তা হয়নি। বরং বিয়ের ভিডিও ফাঁস হয়ে গিয়েছে। যাহোক, আমি আমার কলেজের বন্ধু মনি ভাটিয়াকে দিয়ে আউটফিট ডিজাইন করাই। তা ছাড়া আমি আমার বিয়েতে অনেক নাচতে চেয়েছিলাম, যে কারণে বিয়েতে লেহেঙ্গা পরিনি।’ বলেন তাপসী।

২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাপসী-ম্যাথিয়াসের। পরবর্তীতে সম্পর্কে জড়ান তারা। যদিও তা নিয়ে লুকোচুরি কম করেননি। তবে ২০২১ সালে এ সম্পর্কের কথা স্বীকার করেন তাপসী।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ঝুমানড়ি নাদাম’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে তাপসীর অভিষেক ঘটে। পরের বছরই ‘আড়ুকালাম’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখান।

২০১২ সালে ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাপসীর। তবে ২০১৬ সালে বলিউডের ‘পিংক’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান এই অভিনেত্রী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডাঙ্কি’। শাহরুখ খানের এ সিনেমা গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায়।

Share Now

এই বিভাগের আরও খবর