অসচ্ছলদের আর্থিক সহায়তা দিয়ে স্বাবলম্বী করছে সরকার : রেলপথমন্ত্রী

আপডেট: August 27, 2021 |

রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, সরকার অসচ্ছল ব্যক্তিদের আর্থিক সহায়তা দিয়ে স্বাবলম্বী হিসেবে গড়ে তুলছে। বর্তমান সরকার দেশের মানষ যেন সুখে শান্তিতে থাকবে পারে সেই লক্ষে কাজ করছেন এবং দেশের মানুষের জন্য নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে তাদের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

রেলপথমন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন এমপির গ্রামের বাড়ি উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের মহাজনপাড়া গ্রামে গতকাল শুক্রবার মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে আর্থিক অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি সহ আওয়ামীলীগের নের্তাকর্মীরা উপস্থিত ছিলেন।

বোদা ও দেবীগঞ্জ উপজেলার ১৩ জন অসচ্ছল ব্যক্তি কাছে ২০/৩০ হাজার করে প্রায় সাড়ে ৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়। চেক বিতরণ শেষে মন্ত্রী পঞ্চগড় বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পরিদর্শন করেন। সব শেষে রেলপথমন্ত্রী তার নিজস্ব পুকুরে মাছের পোনা ছারা মাছগুলো উত্তোলন করে দেখেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর