চেলসির ডিফেন্ডার রিস জেমসের বাড়িতে চুরি

আপডেট: September 17, 2021 |

চেলসির ইংলিশ ডিফেন্ডার রিস জেমসের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ সময় খোয়া গেছে তার চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোর পদক।

মঙ্গলবার চেলসির হয়ে জেনিত সেন্ট পিটার্সবুর্গের বিপক্ষে খেলেন রিস জেমস। ওই দিনই তার বাসায় চুরি হয়। ২১ বছর বয়সী রিস জানিয়েছেন, ইউরো কাপের রানার্সআপ মেডেল, চ্যাম্পিয়ন্স লিগের চ্যাম্পিয়ন মেডেল ও সুপার কাপের চ্যাম্পিয়ন মেডেল চুরি হয়েছে।

গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে চেলসির হয়ে প্রথমবারের মতো ইউরোপ সেরা হওয়ার স্বাদ পান জেমস। এরপর গত জুলাইয়ে ইউরো ২০২০-এ ইংল্যান্ডের হয়ে খেলেন ফাইনালে। টাইব্রেকারে তাদের হারিয়ে ইউরোপ সেরা হয়েছিল ইতালি।

ইনস্টাগ্রামে জেমস লেখেন, ২০২১ সালের ১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) সন্ধ্যায় যখন আমি (চলতি মৌসুমে) আমাদের প্রথম চ্যাম্পিয়ন্স লিগে ম্যাচে খেলছিলাম, তখন একদল কাপুরুষ ডাকাত আমার বাড়িতে প্রবেশ করে। তারা আমার কিছু ব্যক্তিগত সামগ্রী রাখা একটি ভারি লকার তাদের গাড়িতে তুলতে সক্ষম হয়েছে।

সিসিটিভিতে ধারণকৃত কিছু ভিডিও প্রকাশ করেছেন জেমস। সেখানে দেখা যাচ্ছে, চারজন হুডি পরিহিত ব্যক্তি তার বাড়িতে প্রবেশ করছে। দুষ্কৃতকারীরা শিগগিরই ধরা পড়বে বলে আশাবাদী এই ডিফেন্ডার।

তিনি লেখেন, এই পদকগুলো চেলসি ও ইংল্যান্ডের হয়ে প্রতিনিধিত্ব করে জেতা। তবে পদক আমার কাছে থাকুক বা না থাকুক, এই সম্মান কেড়ে নেওয়া যাবে না। পুলিশ, আমার উপদেষ্টা ও চেলসি এফসি (এবং আরো অনেকে) আমার পাশে আছে। অপরাধীদের সম্পর্কে আমাদের কাছে তথ্য আছে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর