‘শেখ হাসিনার কারণেই পদ্মার ভাঙনে ভিটেমাটি হারাতে হয় না’

আপডেট: September 28, 2021 |

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই এখন আর পদ্মার ভাঙনে ভিটেমাটি হারাতে হয় না। ভাঙন কবলিন নড়িয়ার পদ্মার পাড় এখন পর্যটন কেন্দ্র। আপনার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে।

শরীয়তপুরের নড়িয়ার পদ্মার পাড়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে নড়িয়ার পদ্মার ডানতীরে শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম উদ্যোগে ও সভাপতিত্বে আয়োজিত দোয়া, মিলাদ ও পবিত্র কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত। জাতিসংঘে রাষ্ট্র প্রধান হয়ে ১৮ বার বাংলায় বক্তব্য দিয়ে বিশ্ব দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। বিশ্বনেতৃবৃন্দ মনে করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় প্রায় ২ হাজার আলেমদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও হাদিয়া প্রদান করা হয়। এদিকে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদের খবর পেয়ে পদ্মা নদীর পাড়ে প্রায় শতাধিক মাঝিমাল্লারা নিজ উদ্যোগে বাহারি সাজে নৌকা সাঁজিয়ে টুপি-পাঞ্জাবী পরিধান করে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, পানি উন্নয়ন বোর্ডের পশ্চিম অঞ্চলের প্রধান প্রকৌশলী আব্দুল হেকিম, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বাইতুল মোকারম সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রমুখ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর