‍ট্রাব অ্যাওয়ার্ড-২০২১: জুরিবোর্ড-এর সদস্য সচিব হলেন সাংবাদিক বাবুল হৃদয়

আপডেট: October 29, 2021 |

ট্রাব অ্যাওয়ার্ড-২০২১” জুরিবোর্ড-এর সদস্য সচিব হলেন সাংবাদিক বাবুল হৃদয়। টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) আগামী ২০ নভেম্বর ২০২১ শনিবার বিকেল ৪টায় ঢাকার ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে জুরীমন্ডলীর মূল্যায়নে শ্রেষ্ঠত্বের বিচারে চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চনাটক, যাত্রা,নৃত্য ও সাংবাদিকতা বিভাগে ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ প্রদান করবে।

পুরস্কারকে স্বচ্ছ, জবাবদিহিতামুলক করতে বিভিন্ন বিভাগে বিচারকমন্ডলী সমন্বয়ে জুরীবোর্ড গঠন করা হয়েছে।

চলচ্চিত্র জুরীবোর্ডের চেয়ারম্যান-সাংবাদিক অরুন চৌধুরী, সদস্য সচিব-কামরুল হাসান দর্পণ, টিভি জুরীবোর্ডের চেয়ারম্যান-সাংবাদিক তাপস রায়হান, সদস্য সচিব-বাবুল হৃদয়।

সংগীত ও নৃত্য জুরীবোর্ডের চেয়ারম্যান-কবি হাসনাইন সাজ্জাদী, সদস্য সচিব-মাসুম আহাম্মদ, মঞ্চনাটক জুরীবোর্ডের চেয়ারম্যান-মঞ্চসারথী আতাউর রহমান, সদস্য সচিব-ড. চঞ্চল সৈকত। প্রতিটি জুরীবোর্ডে কয়েকজন সদস্য রয়েছেন।

জুরিবোর্ড-এর সদস্য সচিব চুড়ান্ত করায় ট্রাবকে ধন্যবাদ জানিয়েছেন সাংবাদিক বাবুল হৃদয়। তিনি বলেন, ট্রাব অ্যাওয়ার্ড-২০২১-এর জুরীবোর্ডের সদস্য সচিব হতে পেরে আমি নিজেকে সম্মানিত বোধ করছি।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার-এটিএন বাংলা। ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ সফল করার জন্য ট্রাব অ্যাওয়ার্ড উদযাপন কমিটির চেয়ারম্যান সাবেক তথ্য ও সংস্কৃতি প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, কো-চেয়ারম্যান প্রফেসর ড. জিনবোধী ভিক্ষু, জাফর ইকবাল চৌধুরী, সদস্য সচিব দেওয়ান হাবিবুর রহমান ও ট্রাব সভাপতি সালাম মাহমুদ সকল মহলের সহযোগীতা কামনা করেছেন।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর