জয়ে ফিরল অ্যাটলেটিকো মাদ্রিদ

মাত্র ৪৮ ঘণ্টার ব্যবধানে আবার লিগ ম্যাচ। সেটিও প্রচণ্ড বর্ষণমুখর পরিবেশে। ডাগআউটে ছিলেন না কোচ ডিয়েগো সিমিওনেও। তবে সব বাধা-বিপত্তি দূর করে ঠিকই জয়ে ফিরল অ্যাটলেটিকো মাদ্রিদ। গতকাল রাতে রিয়াল বেতিসকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে মাদ্রিদের ক্লাবটি।

আগের দুই ম্যাচেই প্রতিপক্ষের সঙ্গে ২-২ গোলে ড্র করে মোট ৪ পয়েন্ট হারিয়েছিল অ্যাটলেটিকো। সবশেষ লেভান্তের বিপক্ষের হোঁচট খাওয়ার পর কাল অগ্নি পরীক্ষাই দিতে নেমেছিল লস রোহি ব্লাঙ্কোসরা। যে পরীক্ষায় ‘লেটার মার্ক’সহ পাশ করেন সুয়ারেজ-গ্রিজম্যানরা। যদিও এই দুই তারকার কেউই বেতিসের বিপক্ষে পাননি গোলের দেখা। তবে খেলেছেন দারুণ।

ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোতে অ্যাটলেটিকোর প্রথম গোল ২৬ মিনিটে। অ্যাঞ্জেল কোরেয়ার সহায়তায় স্কোরশিটে নাম তোলেন ইয়ানিক কারাসকো। ম্যাচের পরের গোল দুটি হয় দ্বিতীয়ার্ধে। ৬৩ মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডার জার্মান পেজ্জেলার আত্মঘাতী গোলে আবার এগিয়ে যায় অ্যাটলেটিকো। আর বেতিসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন জোয়াও ফেলিক্স।

এ জয়ে ১১ ম্যাচ শেষে ২২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চারে উঠে এসেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে অ্যাটলেটিকোর চেয়ে ৪ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ।

বৈশাখী নিউজ/ বিসি