রাষ্ট্রপতি সাত দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন

সময়: 7:39 pm - November 9, 2021 | | পঠিত হয়েছে: 4 বার

সাত দিনের সফরে (১২-১৮ নভেম্বর) কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সফরে তিনি কিশোরগঞ্জ জেলার নিজ উপজেলা মিঠামইনসহ অষ্টগ্রাম, ইটনা ও কিশোরগঞ্জ সদর সফর করবেন।

রাষ্ট্রপতির কার্যালয়ের জনসংযোগ বিভাগ থেকে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো এক বার্তায় সফরের খবর নিশ্চিত করা হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, আগামী ১২ নভেম্বর বিকেল সাড়ে ৩টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জের মিঠামইনে পৌঁছাবেন রাষ্ট্রপতি। মিঠামইনে নিজ বাড়িতে রাত্রিযাপন শেষে পরদিন দুপুর আড়াইটায় অষ্টগ্রাম যাবেন তিনি।

১৩ নভেম্বর বিকেলে অষ্টগ্রামের উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় তিনি অষ্টগ্রাম রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

১৪ নভেম্বর সকাল ১১টায় রাষ্ট্রপতি মিঠামইন সেনানিবাসের উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন। সন্ধ্যায় রাষ্ট্রপতি তার বাবা হাজী তায়েব উদ্দিনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেবেন।

এ দিন নিজ বাড়িতে রাতযাপন শেষে পরদিন ১৫ নভেম্বর দুপুর আড়াই টায় ইটনা যাবেন রাষ্ট্রপ‌তি। সেখানে উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সন্ধ্যায় ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর ইটনা থেকে মিঠামইনে নিজ বাড়িতে ফিরে যাবেন।

১৬ নভেম্বর বিকেল ৩টায় মিঠামইন থেকে হেলিকপ্টারে কিশোরগঞ্জ সদরে পৌঁছবেন। কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিতে নিজ বাসায় রাত্রিযাপন শেষে পরদিন জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। ১৮ নভেম্বর দুপুরে সফর সমাপ্তি করে ঢাকায় ফিরে যাবেন তিনি।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর