কোহলির মেয়েকে ধর্ষণের ‘হুমকিদাতা’ গ্রেফতার

আপডেট: November 12, 2021 |

টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের শোচনীয় পারফরম্যান্সের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ভিরাট কোহলির ১০ মাসের শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দিয়েছে এক ব্যক্তি। এরইমধ্যে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

বুধবার ওই ব্যক্তিকে হায়দ্রাবাদ থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে, টুইটারে ভিরাট কোহলি এবং আনুশকা শর্মাকে লক্ষ্য করে হুমকি দেয়ার অভিযোগে বেশ কয়েকটি অ্যাকাউন্টের বিরুদ্ধে তদন্ত চলছে। তারই অংশ হিসেবে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, গ্রেপ্তার ব্যক্তি একজন প্রকৌশলী। তার ধর্ষণের হুমকি দেয়া পোস্টের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে টুইটারে নাম পাল্টে নিজেকে পাকিস্তানের নাগরিক হিসেবে পরিচয় দেন তিনি।

পরে ভারতের একটি তথ্য যাচাইকরণ প্রতিষ্ঠান তার আসল পরিচয় খুঁজে বের করে।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারার পর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতের জাতীয় দলের ক্রিকেটারদের বিরুদ্ধে হিংসা-বিদ্বেষপূর্ণ মন্তব্যের জোয়ার ওঠে। বিশ্বকাপ ইতিহাসে এটি ছিল পাকিস্তানের কাছে ভারতের প্রথম পরাজয়।

এ আক্রমণের অন্যতম মূল লক্ষ্য ছিলেন অধিনায়ক ভিরাট কোহলি এবং দলের একমাত্র মুসলিম খেলোয়াড় মোহাম্মদ শামি।

ভারত-পাকিস্তান ম্যাচটি শেষ হওয়ার পরপরই মোহাম্মদ শামিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ট্রোল এবং গালিগালাজ করা হয়। এমনকি তিনি ইচ্ছাকৃতভাবে পাকিস্তানকে রান দিয়েছে এমন অভিযোগও করেছেন অনেকে। সেইসঙ্গে তাকে বিশ্বাসঘাতকও বলা হয়েছে।

এরই ধারাবাহিকতায় এক পর্যায়ে বেনামী অ্যাকাউন্ট থেকে কোহলির ১০ মাস বয়সী কন্যাসন্তানকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। এ খবর ছড়িয়ে পড়লে পুলিশের কাছে অভিযোগ করেন কোহলির ম্যানেজার।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর