প্রতারণা মামলার আসামি হয়েছেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি

আপডেট: November 14, 2021 |

সময়টা মোটেও ভালো যাচ্ছে না শিল্পা-রাজ দম্পতির। পর্নোগ্রাফির মামলায় জেল খেটে বেরিয়ে এসে এবার প্রতারণা মামলার আসামি হয়েছেন রাজ কুন্দ্রা। এই মামলায় তার স্ত্রী শিল্পা শেঠিকেঅভিযুক্ত করা হয়েছে। বলিউডের এই সেলিব্রিটির বিরুদ্ধে এবার ১ কোটি ৫১ লাখ রুপি প্রতারণার অভিযোগ উঠেছে।  খবর টাইমস অব ইন্ডিয়া।

নীতিন বারাই নামে মুম্বাইয়ের এক ব্যবসায়ী এই অভিযোগ তুলেছেন।  ইতোমধ্যে বান্দ্রা থানায় অভিযোগ করেছেন তিনি।  তার অভিযোগ, শিল্পা ও তার স্বামী ফিটনেস প্রকল্পে তাকে দেড় কোটি রুপি বিনিয়োগ করতে বলেছেন এবং সেই বিনিয়োগের লাভ দেবেন বলে আশ্বস্ত করেছেন। কিন্তু এখনও তিনি লাভের মুখ দেখেননি।

ওই ব্যবসায়ীর অভিযোগ, তিনি শিল্পা-রাজ দম্পতির কাছে বিনিয়োগের টাকা ফেরত চাইলে তাকে উল্টো হুমকি দেওয়া হয়।  শিল্পা-রাজ ছাড়াও এই মামলায় এসএফএল ফিটনেস প্রাইভেট লিমিটেডের আরেক পরিচালক কাশিফ খানকে অভিযুক্ত করেন নীতিন বারাই। বেশ কয়েকটি ধারায় বান্দ্রা থানায় মামলাটি এন্ট্রি হয়েছে।

প্রসঙ্গত রাজ-শিল্পা দম্পতির বিরুদ্ধে প্রতারণার অভিযোগে এটিই প্রথম মামলা নয়। এর আগে দিল্লির এক ব্যবসায়ী তাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। ৪১ লাখ রুপি প্রতারণার অভিযোগ আনা হয়েছে তাতে।
চলতি বছর জুলাই মাসে পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। এর পর আর্থার রোড জেলে দীর্ঘ সময় বন্দি ছিলেন তিনি। অশ্লীল ভিডিও চক্রের হোতা হিসাবে উঠে এসেছে রাজের নাম।

রাজ কুন্দ্রার ফোন থেকে মিলেছে প্রায় ১০০টি পর্নোগ্রাফি ভিডিও, যেগুলো ৯ কোটি টাকায় বিক্রির পরিকল্পনা ছিল তার। গত ২০ সেপ্টেম্বর জামিনে ছাড়া পান রাজ কুন্দ্রা।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর