প্রতিশোধ নিতেই ৭ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন গৃহবধূ!

দাম্পত্যকলহের জেরে স্বামীর ওপর প্রতিশোধ নিতেই একে একে ৭ জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন গৃহবধূ। তার জেরেই স্ত্রীকে হত্যা করেছেন বলে দাবী করেন এক ঘাতক স্বামী।

চলতি মাসের শুরুতে কলকাতার লেদার কমপ্লেক্স থানা এলাকায় এক তরুণীর মৃতদেহ উদ্ধারের পর পুলিশের হাতে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। রোববারই অভিযুক্ত স্বামী রাজু লস্করকে ঘটকপুকুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, গত ২ ডিসেম্বর লেদার কমপ্লেক্স থানা এলাকার একটি পরিত্যক্ত আবাসন থেকে উদ্ধার করা হয় এক তরুণীর মৃতদেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নিহতের নাম অনিতা হাওলাদার (৩০)। ক্যানিংয়ের জীবনতলার বাসিন্দা সে। তবে কিছুদিন ধরে কলকাতা শহর লাগোয়া বাগুইআটিতে বাসা ভাড়া নিয়ে থাকছিলেন ওই তরুণী।

গোয়েন্দা পুলিশ আরও জানতে পারেন, সেখানে স্বামী রাজু লস্করের সঙ্গে থাকতেন না ওই তরুণী। আর এরপরই রহস্য উদ্ঘাটনে সন্দেহের তীর ঘুরে যায় নিহতের স্বামী রাজুর দিকেই।

তদন্তে নেমে লেদার কমপ্লেক্সের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু করেন গোয়েন্দারা। যাতে দেখা যায়, গত ২৯ নভেম্বর লেদার কমপ্লেক্সে ঢুকছেন রাজু। যে সময় ওই তরুণী সেখানে ছিলেন এবং রাজুর মোবাইল ফোনের টাওয়ার লোকেশনও ছিল লেদার কমপ্লেক্সেই। এরপরই রাজুকে খোঁজা শুরু করে গোয়েন্দা পুলিশ। রোববার ঘটকপুকুর থেকে বাসে করে পালানোর চেষ্টা করছিলেন তিনি। আর তখনই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে রাজু লস্কর জানিয়েছেন, দাম্পত্যকলহের জেরে একের পর এক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অনিতা। এরকম অন্তত ৭ জনের কথা জানেন তিনি। শুধু তা-ই নয়, এক প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্বামীকে ফোন করে আওয়াজও শোনান অনিতা! আর এরপরই তাঁকে হত্যার পরিকল্পনা করেন রাজু।

তবে, গ্রেফতারকৃতকে হেফাজতে নিয়ে আরও তথ্য জানতে চায় পুলিশ। এ ঘটনায় আর কেউ যুক্ত কি না- তাও জানার চেষ্টা করছেন গোয়েন্দারা। সূত্র- হিন্দুস্তান টাইমস।

বৈশাখী নিউজ/ জেপা