আসছে ‘বাজরঙ্গি ভাইজান’ এর সিক্যুয়াল

বলিউডে সালমান খান মানেই ধামাকা। সালমান খানের ছবি মানেই বক্স অফিসে হিট। তবে গত দুই-তিনটি ছবি তেমন সাড়া পায়নি। যে কারণে ভাইজানের আত্মবিশ্বাস কিছুটা হলেও দুর্বল হয়েছিল। তবে সালমানের যে ছবি শুধু বক্স অফিস নয়, সমালোচকদের মুখেও তালা লাগিয়ে দিয়েছিল, তা হল ‘বাজরঙ্গি ভাইজান’। এবারে সেটিরই সিক্যুয়াল হতে যাচ্ছে।

২০১৫ সালে মুক্তি পাওয়া এই ছবি প্রথম সপ্তাহেই রেকর্ড ব্যবসা করেছিল। তথ্য বলছে, গোটা বিশ্বে এই ছবি প্রায় ৯৬৯ কোটি টাকার ব্যবসা করেছে।

শুধু টাকার অঙ্ক নয়, ‘বাজরঙ্গি ভাইজান’ ছবিটি ভাইজানের নিজেরও খুব প্রিয় ছবি। কারণ, বহুদিন পর ভাইজান খ্যাত সালমান খান হিরোর ইমেজ থেকে বেরিয়ে এই ছবিতে হয়ে উঠেছিলেন অভিনেতা।

এবার এল নতুন খবর তা হল, শিগগিরই আসতে চলেছে ‘বাজরঙ্গি ভাইজানে’র সিক্যুয়েল। আর নিজে মুখেই জানালেন সালমান খান।

গপ্পোটা হল, ‘বাহুবলি’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির নতুন ছবি আর আর আর-এর প্রচারে রবিবার ছবির টিমের সঙ্গে হাজির ছিলেন সালমানও।

সেই প্রচারের মাঝেই সলমন জানান, খুব শীঘ্রই শুরু হবে ‘বাজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েলের শুটিং।

ইতিমধ্য়ে চিত্রনাট্যও লেখা হয়ে গিয়েছে। পরিচালক রাজা মৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র এই ছবির চিত্রনাট্য লিখবেন। যিনি আগের ছবিটিরও চিত্রনাট্যকার ছিলেন।

ছবির প্রচারে এসে ভাইজান জানান, ‘বাজরঙ্গি ভাইজান শুধুমাত্র এদেশেই ব্যবসা করেছে ৩০০ কোটি টাকা।

সিনেপ্রেমীরা খুব পছন্দ করেছিল ছবিটিকে। আমাদের বহুদিন ধরেই পরিকল্পনা ছিল এটা নিয়ে সিক্যুয়েল করার। আগামী বছরই এই ছবির শুটিং শুরু হবে।’

নতুন ছবির গল্প কোন দিকে যাবে তা নিয়ে খুব একটা কিছু বলতে চাননি ভাইজান। শুধু জানিয়েছেন, সিক্যুয়েলেও থাকবে চমক। এই ছবিতেও দেখা যাবে সীমান্তের গল্প। তবে ছবিতে ভাইজান ছাড়া আর কাকে দেখা যাবে তা নিয়ে আপাতত কিছুই বলতে চাননি সালমান।

জানা গেছে, কারিনা কাপুর খান নাকি এই নতুন ছবির চিত্রনাট্য পড়েছেন। তবে তার দিক থেকে এখনও কোনও সবুজ সংকেত আসেনি।

শোনা যাচ্ছে, এই ছবি দিয়ে নতুন মুখকে বলিউডে আনতে চান ভাইজান। তবে সব নিয়েই এখন পরিকল্পনা চলছে। সূত্রঃ সংবাদ প্রতিদিন

বৈশাখী নিউজ/ জেপা