মানবতার সেবায় কাজ করতে চান ফয়সাল আল নোমান

ফয়সাল আল নোমান একজন তরুন উদ্যোক্তা হিসাবে আত্মপ্রকাশ করে সফলতার মুখ দেখেছেন করোনাকালিন সময়ে।

শূন্য থেকে শুরু করে, প্রতিকূল পথ ধরে এই তরুণ এবং উদীয়মান ব্যক্তি সমস্ত প্রতিকূলতাকে অতিক্রম করে, কঠোর পরিশ্রম ও সত্যনিষ্ঠার সাথে সফল উদ্যোক্তা হয়েছেন আজ ।

পাশাপাশি ফয়সাল আল নোমান সর্বদা অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছেন দিন রাত। ব্রাহ্মণবাড়িয়া শহরে ডিএসটি গ্রুপ / বিগ ম্যান ফাউন্ডেশন চালু করেন বলে জানান তিনি।1200 3

ফয়সাল আল নোমান একজন তরুণ উদ্যোক্তা হিসাবে সব সময়ই অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে আর্থিক সাহায্য সহযোগিতা করে আসছেন। করোনাকালীন সময় এবং তার আগে ও দেশের সাধারণ জনগণ যখন ঘরবন্দি অবস্থায়, তখন তার নিজস্ব অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়া শহরে এবং সিলেট(সুনামগঞ্জ) শহরে দুই হাজার পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং খাদ্যসামগ্রী বিতরণ করেন এবং সুনামগঞ্জ শহরের  এলাকার মানুষ যখন জলাবদ্ধতার কারণে ঘর থেকে বের হতে পারছিলেন না, ঠিক সেই সময়ে সুনামগঞ্জ শহরের এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে তার সংগঠন।প্রায় দুই হাজার পরিবারের মাঝে তুলে দেওয়া হয় নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্যসামগ্রী।

এ বিষয়ে ফয়সাল বলেন, পরিস্থিতি যতই কঠিন হোক না কেন, আমাদের সবার শিখতে হবে তা কী ভাবে অতিক্রম করতে হয়। যত দিন পর্যন্ত বেচে থাকি তত দিন পর্যন্ত আমার সাধ্য অনুযায়ী মানুষের সেবায় কাজ করে যেতে চাই।