কংগ্রেস নেতারা ভারতের সম্রাট নয়: মহুয়া মৈত্র

আপডেট: January 14, 2022 |

ভারতের গোয়ায় নির্বাচনী প্রচারণার শেষ দিকে এসে বিজেপিকে ঠেকাতে নির্বাচনী ময়দানে কংগ্রেস ও তৃণমূল হাত মেলাবে কিনা, তা নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। তবে, দুই দলই জোট সম্ভাবনা উস্কে দিয়ে একে অপরকে খোঁচা মারার কাজটা থামায়নি।

এবার গোয়ায় তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত নেতা মহুয়া মৈত্র কংগ্রেস নেতাদের উদ্দেশে বলেন, কংগ্রেসকে বুঝতে হবে যে তাদের নেতারা ভারতের সম্রাট নয়। বর্তমানে গোয়ায় বিজেপি বিরোধী শক্তি বলতে কংগ্রেস, তৃণমূল, আম আদমি পার্টি। কোনও একটি নির্দিষ্ট দল এটা দাবি করতে পারে না যে একমাত্র তারাই এখানে উপস্থিত আছে।

মহুয়া আরো বলেন, মানুষদের বুঝতে হবে যে যদি কংগ্রেস তাদের কাজ করে থাকত তাহলে তৃণমূল কংগ্রেসকে এখানে আসতে হত না। আমরা এখানে এসেছি কারণ কংগ্রেস তাদের কাজ ঠিক ভাবে করতে পারেনি। কংগ্রেস এখন এমন এক প্ল্যাটফর্মে পরিণত হয়েছে যারা একা বিজেপিকে হারাতে অক্ষম।

তৃণমূল নেতা বলেন, আমরা তাদের আলোচনার টেবিলে বসতে বলেছি। আমরা একসঙ্গে বসে দেখতে পারি যে বিজেপিকে কীভাবে হারানো যায়। তৃণমূল বলছে যে সবাই যদি একসঙ্গে আসে তাহলে আমরা বিজেপিকে হারাতে পারব।

এর আগে তৃণমূলকে খোঁচা দিয়ে কংগ্রেস নেতা পি চিদম্বরম বলেছিলেন যে গোয়ায় প্রধান দুই প্রতিপক্ষ হল কংগ্রেস ও বিজেপি। চিদম্বরমের অভিযোগ, তৃণমূল ও আম আদমি পার্টির মতো দল গোয়ায় প্রার্থী দিয়ে বিজেপি বিরোধী ভোট বিভক্ত করছে।

কংগ্রেস নেতা পি চিদম্বরমের বক্তব্যের জবাবে মহুয়া বলেন, চিদম্বরম ও কংগ্রেসকে বুঝতে হবে যে বিজেপিকে হারানোর সময় এসেছে এবং তাদের মাটিতে পা ফেলা উচিত। তাদের বুঝতে হবে যে বিজেপিকে একা হারানো তাদের পক্ষে আর সম্ভব নয়। সূত্র: হিন্দুস্তান টাইমস

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর