টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের অষ্টম আসরে শনিবার (২২ জানুয়ারি) দুপুরে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং সিলেট সানরাইজার্স। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।

কাগজে-কলমে এবারের বিপিএলে অন্যতম শক্তিশালী দল কুমিল্লার। ইমরুল কায়েসের নেতৃত্বে এবার এই দলে রয়েছেন মোস্তাফিজুর রহমান, লিটন কুমার দাসসহ দেশি-বিদেশি একঝাঁক তারকা। রয়েছেন দেশের অন্যতম সেরা কোচ সালাউদ্দিন এবং পরামর্শক হিসেবে রয়েছেন বাংলাদেশ দলের সাবেক প্রধান কোচ স্টিভ রোডসও।

এমন একটি দলকে চমকে দেয়ার লক্ষ্য সিলেটের অপেক্ষাকৃত দুর্বল ফ্রাঞ্চাইজি সিলেট সানরাইজার্সের। দলটির কোচ মারভিন ডিলন শুক্রবার সেই আশার কথা জানিয়েছিলেন মিডিয়ার সামনে।

সিলেট সানরাইজার্স একাদশ

মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, তাসকিন আহমেদ, কেসরিক উইলিয়ামস, রবি বোপারা ও কলিন ইনগ্রাম।

কুমিল্লা ভিক্টোরিয়ানস একাদশ

ইমরুল কায়েস (অধিনায়ক), মুমিনুল হক, আরিফুল হক, মাহিদুল ইসলাম অংকন (উইকেটরক্ষক), শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, করিম জানাত ও ক্যামেরন ডেলপোর্ট।

বৈশাখী নিউজ/ এপি