করোনায় ময়মনসিংহ মেডিক্যালে আরো ২ মৃত্যু

আপডেট: January 23, 2022 |

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন ১৫৯ জন।

রোববার সকালে এসব তথ্য নিশ্চিত করেন মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ইউনিটটিতে নতুন করে ১৩ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬৮ জনে। এর মধ্যে করোনা পজিটিভ রোগী ৩০ জন। এছাড়া বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন দুজন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেস্টে ২৮২টি নমুনা পরীক্ষায় ১৫৯ করোনা শনাক্ত হয়েছে।

এর আগে, শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় দুজন ও উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন।

মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের ৪৫ বছর বয়সী সুদীপ ও নেত্রকোনা মদন উপজেলার ৩৫ বছর বয়সী রাশিয়া, ময়মনসিংহ সদরের ৭০ বছরের দিলীপ মিয়া ও জামালপুর সদরের ৭০ বছরের মনির হোসেন। এর মধ্যে করোনা উপসর্গে নিয়ে মারা যান দিলীপ ও মনির।

ডা. মহিউদ্দিন খান জানান, এদিন হাসপাতালে ১৪ জন নতুন ভর্তিসহ ৭৩ জন চিকিৎসাধীন ছিলেন। আইসিইউতে ছিলেন তিনজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ জন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর