দেশের বাজারে এইচপির নতুন ল্যাপটপ

আপডেট: January 31, 2022 |

টেক জায়ান্ট এইচপি দেশের বাজারে প্যাভিলিয়ন অ্যারো ১৩ সিরিজের ল্যাপটপ নিয়ে এসেছে। এক কেজিরও কম ওজনের এই ল্যাপটপ দেশীয় বাজারে সবচেয়ে হালকা ওজনের এএমডি-বেজড ল্যাপটপ।

এএমডি রেডিয়ন গ্রাফিক্স, টেকসই ও রিসাইকেলড উপাদান দ্বারা তৈরি এই ল্যাপটপে রয়েছে এএমডি রাইজেন ফাইভ ৫৬০০ইউ এবং এএমডি রাইজেন সেভেন ৫৮০০ইউ মোবাইল প্রসেসর।

প্যাভিলিয়ন অ্যারো’র নতুন এই ল্যাপটপে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা নিশ্চিতে রয়েছে ৯০% স্ক্রিন-টু-বডি-রেশিও। এতে আছে ম্যাগনেশিয়াম অ্যালুমিনিয়াম চ্যাসিস এবং ফোর সাইডেড থিন ব্যাজেল, যা ল্যাপটপে একটি প্রিমিয়াম লুক ফুটিয়ে তুলেছে। রয়েছে অ্যালেক্সা ও ফিঙ্গারপ্রিন্ট রিডার-এর মতো বিল্ট-ইন ফিচারস। আকর্ষণীয় ডিজাইনসমৃদ্ধ এই ল্যাপটপ পেল রোজ গোল্ড রঙে পাওয়া যাবে।

এইচপি ইন্ডিয়া, বাংলাদেশ ও শ্রীলঙ্কার সিনিয়র ডিরেক্টর (পার্সোনাল সিস্টেমস) বিক্রম বেদী বলেন, ‘কম্পিউটার বর্তমানে মানবজীবনের এক অপরিহার্য উপাদান হয়ে দাঁড়িয়েছে। আজকাল মানুষ এমন একটি ডিভাইস খুঁজে যাতে থাকবে পাওয়ার ও বৈচিত্রের সমন্বয়। নতুন এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ ল্যাপটপ সেই চাহিদা পূরণে সক্ষম। ডিভাইসটির নজরকাড়া ডিজাইন এবং কার্যকরী ক্ষমতা ব্যবহারকারীর বিনোদন ও উৎপাদনশীলতা বৃদ্ধির অন্যতম সমাধান হিসেবে কাজ করবে।’

প্যাভিলিয়ন অ্যারো ১৩ ল্যাপটপ প্রায় সাড়ে ১০ ঘণ্টা একটানা ব্যাটারি লাইফ প্রদানে সক্ষম। উন্নত ডিসপ্লের এ ল্যাপটপ সূর্যের আলোতেও সহজে ব্যবহার করা যাবে।

এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ be0345AU মডেলের প্রারম্ভিক মূল্য ৯৫,০০০ টাকা। ডিভাইসটিতে রয়েছে উইন্ডোজ ১১, মাইক্রোসফট অফিস ২০১৯, ফিঙ্গারপ্রিন্ট রিডার, ১৩.৩ ইঞ্চির ডাব্লিউকিউএক্সজিএ (২৫৬০x১৬০০) অ্যান্টিগ্লের ৪০০ নিটস আইপিএস ন্যারো বর্ডার ডিসপ্লে, রাইজেন সেভেন ৫৮০০ইউ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি স্টোরেজ।

অন্যদিকে এইচপি প্যাভিলিয়ন অ্যারো ১৩ be0216AU মডেলের প্রারম্ভিক মূল্য ৮৫,০০০ টাকা। ডিভাইসটিতে রয়েছে উইন্ডোজ ১১, মাইক্রোসফট অফিস ২০১৯, ফিঙ্গারপ্রিন্ট রিডার, ১৩.৩ ইঞ্চির ডাব্লিউকিউএক্সজিএ (২৫৬০x১৬০০) অ্যান্টিগ্লের ৪০০ নিটস আইপিএস ন্যারো বর্ডার ডিসপ্লে, রাইজেন ফাইভ ৫৬০০ইউ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি স্টোরেজ।

নতুন এ ল্যাপটপ দেশে এইচপির যেকোনো পার্টনার স্টোরে পাওয়া যাবে। পার্টনার স্টোরগুলোর নাম জানতে ভিজিট করুন www.hp.com/bd।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর