ময়মনসিংহে বাঁশ কাটাকে কেন্দ্র করে নারী খুন

আপডেট: May 18, 2022 |

ময়মনসিংহের তারাকান্দায় বাঁশ কাটাকে কেন্দ্র করে জাহানারা বেগম (৪৫) নামে এক নারী খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার (১৭মে) দুপুর ১২টার দিকে উপজেলার বাহেলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাহানারা খাতুন (৪৫) উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামের মো. ইদ্রিছ আলীর স্ত্রী। এ সময় নিহতে স্বামী ইদ্রিছ আলীসহ আরও ৩ জন আহত হন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাহেলা গ্রামের নিজ বাড়ির জায়গা নিয়ে নিহতের স্বামী ইদ্রিছ আলীর সাথে তাঁর সহোদর ভাই সিদ্দিক মিয়া ও হাবিবুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

গত সোমবার ইদ্রিছ আলী বিরোধপূর্ণ পৈত্রিক জমিতে থাকা ঝাড়ে বাঁশ কাটতে গেলে তাঁর ভাই সিদ্দিক মিয়ার সাথে বাকবিতন্ডা হয় ও ইদ্রিছ আলীকে হত্যার হুমকি দেয়।

মঙ্গলবার সাড়ে ১২টার দিকে ইদ্রিছ আলী স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরে। এসময় তাঁর ভাই সিদ্দিক মিয়া ও হাবিবুর রহমানসহ ৮/১০ জন ইদ্রিছ আলীকে তাঁর ঘরে প্রবেশ করে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তাঁর স্ত্রী জাহানারা বেগম স্বামীকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে-পিটিয়ে গুরুতর জখম করে ওই বাঁশ ঝাড়ের নিচে ফেলে রাখে।

পরে প্রতিবেশিরা আহত অবস্থায় স্বামী ও স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে স্ত্রী জাহানারা বেগমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। মামলার প্রস্তুতি চলছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর