সাংবাদিক সুমনের রত্নগর্ভা মায়ের খোঁজ নিতে বানারীপাড়ায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

বানারীপাড়া প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানির করোনা আক্রান্ত হয়ে সুস্থ হওয়া মা বেগম আছিয়া মালেককে দেখতে যান।

আজ ২৩ মে সোমবার সকালে তিনি সাংবাদিক সোহেল সানির বানারীপাড়া পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের বাড়িতে গিয়ে তার মায়ের শারিরীক অবস্থার খোঁজ খবর নেন।

এ সময় রত্নগর্ভা বেগম আছিয়া মালেক সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে তার ছেলে সাংবাদিক সোহেল সানির সুচিকিৎসার ব্যবস্থা করা ও ৩০ লাখ টাকার সঞ্চয়পত্র দেওয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাঁর সুস্বাস্থ্য,দীর্ঘায়ু ও নিরন্তর সাফল্য কামনা করেন।

বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্ এবং বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার এসময় নৌ প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন।

সাংবাদিক সোহেল সানির ছোট ভাই বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন এ সময় অতিথিদের অভ্যর্থনা জানান।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার রিপন কুমার সাহা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল,আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক,বানারীপাড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য এস.এম গোলাম মাহমুদ রিপন, বরিশাল জেলা বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক ও বানারীপাড়া প্রেসক্লাবেরর সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মোল্লা,সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন,সাংগঠনিক সম্পাদক মাহাতাব হোসেন মহসিন,সাগর আহম্মেদ সাজু,ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী,সুমন সিদ্দিকী,মনির হোসেন প্রমুখ।

পরে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে বরিশাল নগরীর বান্দ রোডস্থ কীর্তনখোলা নদীর পাড়ে অবস্থিত বিআইডব্লিউটিএ ড্রেজার বেইজ’র উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন।

উল্লেখ্য নৌ-পরিবহন প্রতিমন্ত্রীর বরিশালের এ সফরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য,সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি তার সঙ্গে ছিলেন।

বৈশাখী নিউজ/ জেপা