বিমানের ধ্বংসাবশেষ চিহ্নিত, ২২ জনেরই মৃত্যুর আশঙ্কা

আপডেট: May 29, 2022 |

অবশেষে চিহ্নিত হলো নেপালি বিমানের ধ্বংসাবশেষ। রোববার সকালে ২২ জন যাত্রী নিয়ে নিখোঁজ হয় বিমানটি। নেপালের মুস্তাঙ্গের লার্জুঙ্গে চিহ্নিত হয়েছে ধ্বংসাবশেষ। পোখরা থেকে জমজম যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায় বিমানটি।

এদিকে, ধ্বংসাবশেষ চিহ্নিত হলেও এখনও কোনো উদ্ধারকারী দল পাঠানো যায়নি। খারাপ আবহাওয়ার কারণে হেলিকপ্টার নামানো যাচ্ছে না বলেই জানিয়েছে কর্তৃপক্ষ।

তাদের দাবি, বিমানের কোনও যাত্রীই সম্ভবত বেঁচে নেই। ইতোমধ্যে পায়ে হেঁটে দুর্ঘটনাস্থলের লক্ষ্যে রওনা দিয়েছে একটি উদ্ধারকারী দল।

জানা যায়, রোববার সকাল ৯টা ৫৫ মিনিটে ২২ জন যাত্রী নিয়ে পোখরা থেকে জমজমের উদ্দেশে উড়াল দেয় তারা এয়ারের ছোট্ট বিমানটি। যাত্রীদের মধ্যে ছিলেন চার জন ভারতীয়, তিন জন জাপানের বাসিন্দা, তিন জন বিমানকর্মী এবং স্থানীয় কিছু মানুষ।

উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিমানের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় পোখরা বিমানবন্দর কর্তৃপক্ষের। পরে মুস্তাঙ্গের লার্জুঙ্গে চিহ্নিত হয় বিমানের ধ্বংসাবশেষ। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে এখনও ঘটনাস্থলে উদ্ধারকারী দলকে হেলিকপ্টার থেকে নামানো যাচ্ছে না। তাই পায়ে হেঁটেই ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছে উদ্ধারকারী দল। সূত্র- আনন্দবাজার অনলাইন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর