ক্ষমা না চাইলে ছাত্রদলকে ঢাকায় রাজনীতি করতে দেব না: জুবায়ের

আপডেট: May 29, 2022 |

ক্ষমা না চাইলে ছাত্রদলকে ঢাকা শহরে রাজনীতি করতে দিবে না বলে মন্তব্য করেছেন মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ।

আজ রোববার বিকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে মহানগর দক্ষিণ ছাত্রলীগের আয়োজনে এক বিক্ষোভ ও প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক
জুবায়ের আহমেদ বলেন, ক্যাম্পাসে যখন সাধারন শিক্ষার্থীরা বই খাতা কলম নিয়ে যাচ্ছিল।

সারাদেশে যখন শেখ হাসিনার উন্নয়নে সমৃদ্ধ হচ্ছে ঠিক তখনই ছাত্র নামে অছাত্ররা ক্যম্পাস গুলোতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা করছে।

তারা আবারো ক্যাম্পাস গুলোতে লাশের রাজনীতি কায়েম করতে চায়। তাদের এই পাঁয়তারা অশুভ চক্র কে মহানগর দক্ষিণ ছাত্রলীগ যেখানে পাবে সেখানেই গণধোলাই দিবে।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর তানায়া জননেত্রী শেখ হাসিনা আামদের আবেগ ও অনুভূতির জায়গা। তিনি সারা বাংলাদেশে উন্নয়ন করে যাচ্ছেন।

সাধারণ ভাগ্যোন্নয়নে দিনরাত পরিশ্রম করে পিতা মুজিবের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য কাজ করছেন। আজ দেখছি কিছু অছাত্র কুলাঙ্গারেরা আমাদের মমতাময়ী মা প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলার চেষ্টা করছেন।

আমরা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ তোমাদেরকে হুঁশিয়ার করে দিতে চাই, আমাদের আবেগ নিয়ে খেলো না, এর ফলাফল খুবই ভয়াবহ হবে।

ছাত্রদলের ওই অছাত্রদের বলতে চাই যতক্ষণ না পর্যন্ত তোমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা ভিক্ষা না চাইবে, ততদিন এই ঢাকা শহরে তোমাদের কোন ধরনের রাজনীতি করতে দেওয়া হবে না। রাজনীতি করতে হলে শিষ্টাচার মেনেই রাজনীতি করতে হবে।

জুবায়ের আহমেদ এ সময় বলেন তোমরা আমাকে নিয়ে প্রশ্ন করো। তোমাদের পরিচয় দাওআগে তোমরা কারা তোমাদের ছাত্রত্ব কি আছে? আমি ছাত্রলীগ করি, সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো এটা আমার সাংগঠনিক দায়িত্ব।

তোমরা কারা চাচ্চুরা, তোমাদের নেতা, খুনি তারেক রহমান তোমাদের যে নির্দেশনা দেয় তোমরা শুধু সেটাই শুনেই লাফাও। তোমাদের নেতাকে বল যদি রাজনীতি করতে হয় দেশে এসে রাজনিতি করতে। বিদেশে বসে কাপুরুষের মত নয়।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বিভিন্ন থানা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর