কক্সবাজারে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

আপডেট: June 29, 2022 |

কক্সবাজার সদরের চৌফলদন্ডী থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে একটি বিশেষ টিম গতকাল মঙ্গলবার (২৮ জুন) দুপুরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উপজেলার চৌফলদন্ডী বাজারের সায়মা চটপটির দোকানে অভিযান চালিয়ে ইয়াবা লেনদেনের সময় হাতেনাতে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার সদরের চৌফলদন্ডী ইউনিয়নের নতুন মহাল এলাকার নুর আহমেদের ছেলে ছাদেকুর রহমান সেজু (২৯) এবং মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের লাহারপাড়া নতুন বাজার এলাকার দুদু মিয়ার ছেলে শহীদুল ইসলাম (৪০)।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই জাহিদুল ইসলাম আরমান বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, এই ঘটনায় পলাতক অন্য মাদক কারবারিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে ।

উল্লেখ্য, চৌফলদন্ডী ঘাট এলাকা হচ্ছে নদী ও স্থল পথে ইয়াবার চালান পাচারের নিরাপদ জোন। ইতিমধ্যে অনেক ইয়াবা সম্রাট ঘাট এলাকায় অন্য ব্যবসার আড়ালে দেশ জুড়ে ইয়াবার চালান পাচার করে আসছে বলেও এলাকায় প্রচার আছে। তাই তদন্ত পূর্বক তাদের আইনের আওতায় আনার দাবি জানান।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর