`বিদেশিদের কাছে ধর্না দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ’

বিদেশীদের কাছে ধর্না দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে আহত, প্রয়াত ও অসুস্থ সাংবাদিকদের প্রধানমন্ত্রীর চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম বলেন, ‘বিদেশীদের কাছে দেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে আলোচনা করা মোটেও কাম্য নয়। দেশের অভ্যন্তরীণ বিষয়গুলো নিয়ে যে কোন সমস্যা আমরা নিজেরাই বসে সমাধান করতে পারি। আর যদি তা না পারি, তবে কোন বিদেশী এসে তা সমাধান করতে পারবেনা। বিদেশীদের কাছে ধর্না দেওয়া রাজনৈতিক দৈনতার বহিঃপ্রকাশ।’

তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে প্রতিদিন নির্বাচন নিয়ে কথা বলার অর্থ হচ্ছে যে- তারা রাজনৈতিক কোন ইস্যু না পেয়ে রাজনীতির মাঠে টিকে থাকার জন্য ইস্যু বানিয়ে কথাবার্তা বলে।

হানিফ বলেন, আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী হবে- তাতে সকল দল অংশ নেবে। নির্বাচন কমিশন স্বচ্ছভাবে গঠন করা হয়েছে সকল রাজনৈতিক দলের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমনসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

বৈশাখী নিউজ/ ইডি