ওয়ালটনের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম স্মরণে ফুটবল টুর্নামেন্ট

ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস এম নজরুল ইসলাম স্মরণে টাঙ্গাইলের গোসাই জোয়াইরে এক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

মৃদুল সংঘের আয়োজনে ‘এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২২’ শীর্ষক এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাঘিল ইউনিয়নের পিচুরিয়া যুব সংঘ। রানার্স-আপ হয়েছে কালিহাতী উপজেলার ইলেভেন স্টার ক্লাব। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ট্রফি, মেডেল ও নগদ ১ লাখ টাকা প্রাইজমানি দেয়া হয়। আর রানার্স-আপ দল পায় ট্রফি, মেডেল ও নগদ ৫০ হাজার টাকা।

মঙ্গলবার (১২ জুলাই) অনুষ্ঠিত ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। এর আগে ফাইনাল খেলার উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম, ডিএমডি এমদাদুল হক সরকার, মৃদুল সংঘের সভাপতি এসএম শোয়েব হোসেন নোবেল, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম ও জিনাত হাকিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রæপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব এস এম নজরুল ইসলামের স্মরণে ২০১৮ সাল থেকে অনুষ্ঠিত হচ্ছে ‘এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’। প্রতি বছর এ টুর্নামেন্ট আয়োজন করে আসছে ওয়ালটন গ্রæপের প্রয়াত তরুণ পরিচালক এস এম মাহবুব আলম মৃদুলের স্মরণে প্রতিষ্ঠিত ‘মৃদুল সংঘ’। টুর্নামেন্টের এবারের আসরে ১৬টি দল অংশ নিয়েছিল।