টঙ্গীতে নারীর গলা কাটা লাশ উদ্ধার

সময়: 1:24 pm - July 19, 2022 | | পঠিত হয়েছে: 3 বার

মাছুদ পারভেজ,গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরের টঙ্গী বাজার এলাকায় এক বহুতল ভবনের ছয়তলার বসতঘর থেকে নার্গিস পারভিন নামের এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত নার্গিস পাবনার সাতিয়ানি এলাকার আব্দুল খালেকের মেয়ে এবং একই এলাকার নায়েব আলীর স্ত্রী। তারা টঙ্গী দক্ষিণ ভরান মুন্সিপাড়া এলাকার কাদির মিয়ার মালিকানাধীন মদিনা ভবনে ভাড়া থাকেন। ঘটনার সময় ঘরে একাই ছিলেন ওই গৃহবধু।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, নিহত নার্গিস পারভীনের এক মেয়ে চন্দ্র মল্লিকা আর তার স্বামী রয়েছেন। মেয়ে নেত্রকোনা হাসপাতালের টেকনিশিয়ান পদে চাকুরি করেন। আর স্বামী মো. নায়োব আলী আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। সোমবার মেয়ে ও বাবা কেউ বাসায় ছিলেন না। এদিন দুপুরে ভিক্টিমের মেয়ে নেত্রকোণা থেকে তার মাকে ফোনে যোগাযোগের চেষ্টা করেন। তাকে পাচ্ছিলেন না। পরে মেয়ে তার বাবাকে ফোন করে ঘটনাটি খোঁজ নিতে বলেন। বাবা নায়েব আলী সোমবার দুপুর তিনটা পর্যন্ত নার্গিস পারভীনের সঙ্গে ফোনে বলেন। মেয়ের ফোন পেয়ে নায়েব আলীও স্ত্রীর সন্ধান নেয়ার চেষ্টা করেন। কিন্তু ফোনে তিনিও যোগাযোগ করতে না পেয়ে বাড়ির মালিককের কাছে ঘটনা বলে স্ত্রীর খোঁজ নিতে অনুরোধ করেন। বাড়ি ওয়ালা তার ছোটভাইকে পাঠান। পরে তিনি সন্ধ্যা ৭টার দিকে ঘরে গিয়ে নার্গিসের গলা কাটা ও বাম হাতে আঙ্গুলে জখমযুক্ত লাশ দেখতে পান। পরে তিনি বিষয়টি নায়েব আলী ও ৯৯৯ নম্বরে জানালে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ রাত সাড়ে ৭টার দিকে উদ্ধার করে। এখনও ঘটনার ক্লু উদঘাটন করা সম্ভব হয়নি। বা কাউকে আটক করতে পারছে না।

স্বামী নোয়াব আলী জানান, আমি আশুলিয়া একটি পোশাক কারখানায় কাজ করি। সোমবার দুপুরে নেত্রকোনা কর্মস্থল থেকে থেকে আমার মেয়ে চন্দ্রা মল্লিকা ফোনে তার মা কে না পেয়ে আমাকে ফোন করে জানায়। বাড়ির মালিককে খোঁজ নিতে বলি। খবর পেয়ে সন্ধ্যায় কারখানা থেকে ছুটি নিয়ে বাসায় চলে আসি। এ সময় বাসায় এসে দেখি ঘরে থাকা আসবাবপত্রের কাপড় এলোমেলো ও আলমারিতে থাকা কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও এক লক্ষ টাকা নেই। পাশের একটি কক্ষে আমার স্ত্রীীর লাশ পড়ে আছে। তার গলায় ধারালো অস্ত্রে কাটা চিহ্ন এবং বাম হাতের তিনটি আঙ্গুল কাটা ছিল।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি বলেন, এটি ডাকাতির ঘটনা কিনা তা বলা যাচ্ছে না। ঘটনাটি দিনের কখন ঘটেছে তা নিশ্চিত করেন বলা যাচ্ছে না। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।

Share Now

এই বিভাগের আরও খবর