রিভলবারসহ গাজীপুরের ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে বিভিন্ন থানার ১৬ মামলার আসামি রবিন সরদার নামে এক ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে ঢাকার মগবাজার হাতিরঝিল এলাকার তালতলি থেকে গ্রেপ্তার করা হয়।

রোববার দুপুরে তাকে ৭দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত রবিন সরদার (২৩), শরিয়তপুরের গোসাইরহাট থানা এলাকার রুহুল আমিন সরদারের ছেলে। গাজীপুর মহানগরের গাজীপুর সদর থানার পশ্চিম জয়দেবপুর এলাকার গোল্ডেল টাওয়ারের ৭তম তলার ভাড়া বাসায় বসবাস করে।

গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) জাকির হাসান জানিয়েছেন, রবিন সরদার গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে লেখাপড়ার সুবাদে ছাত্রলীগের সঙ্গে রাজনীতি শুরু করে। সেখানে বেশ প্রভাব বিস্তার করে গাজীপুরের বিভিন্ন এলাকায় দাঙ্গা-হাঙ্গামা, চাঁদাবাজি ও জমি দখলের সঙ্গে জড়িয়ে পড়ে।

এসব ঘটনার তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫ টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করে গত শনিবার পুলিশ অভিযান চালিয়ে ঢাকার মগবাজারের হাতিরঝিল তালতলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর তার দেয়া তথ্যমতে গাজীপুর সদর থানা পুলিশের সহায়তায় গাজীপুর মহানগরের পশ্চিম জয়দেবপুর এলাকার গোল্ডেল টাওয়ারের ৭তম তলার বাসায় অভিযান চালানো হয়। এ সময় তার বসত ঘরের বিছানার তোশকের নীচ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। এ ঘটনায় রোববার তার বিরুদ্ধে গাজীপুর সদর থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা করা হয়েছে। এ মামলায় পুলিশ বাদী হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, রোববার দুপুরে তাকে ৭দিনের রিমান্ড চেয়ে গাজীপুর চীফ মেট্রোপলিটন আদালতে পাঠানো হয়েছে।